বয় ফ্রেন্ডের জন্মদিন উদযাপন করতে বাড়ি থেকে গয়না চুরি করলেন এক তরুণী

10
বয় ফ্রেন্ডের জন্মদিন উদযাপন করতে বাড়ি থেকে গয়না চুরি করলেন এক তরুণী

মহারাষ্ট্রের এক তরুণীয় বয়ফ্রেন্ডের বয়স ১৮ বছর। তার সঙ্গেই সে জন্মদিন পালন করতে চেয়েছিল। কিন্তু ওই তরুণী টাকা কোথায় পাওয়া পাবে ?

অবশেষে জন্মদিন পালনের জন্য ওই তরুণী নিজের বাড়ি থেকেই গয়নাগাটি চুরি করে ফেলে। তারপর সেই গয়না সে প্রেমিকের হাতে তুলে দেয়। এদিকে নিজেদের বাঁচানোর জন্য ওই তরুণী এক নাবালক বন্ধুর ঘাড়ে দোষ চাপিয়ে দেয়।

অ্যাসিস্ট্যান্ট কমিশনার অফ পুলিশ নীলেশ সোনাওয়ানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা জানিয়েছেন। ৭ জানুয়ারি ওই তরুণী পুলিশের কাছে অভিযোগ জানান যে, তার প্রেমিক তার অশ্লীল ছবি তুলে টাকার জন্য ব্ল্যাকমেইল করছে। সেকারণে তিনি বাধ্য হয়ে গয়না চুরি করে তার হাতে দিয়েছে।

ওই তরুণী পুলিশকে একথা জানিয়েছিলেন। এরপর পুলিশ তদন্ত এগিয়ে নিয়ে যেতে থাকে। তখন দেখা যায় আসলে তরুণী যার হাতে গয়না তুলে দিয়েছে বলে জানিয়েছে সেটা সত্যি নয়। তার আসল প্রেমিক অন্য যুবক। তাকে বাঁচানোর জন্য সে তার অন্য বন্ধুর ঘাড়ে দোষ চাপিয়ে দিয়েছিল।

এনিয়ে নানা গল্প ফেঁদেছিল সে। এদিকে ওই যুবক প্রথমদিকে পুলিশকে বলেছিল সে গয়না সব বিক্রি করে দিয়েছে। তবে তদন্তে পুলিশ জানতে পারে যে দোকানে সে গয়না বিক্রি করেছে বলে জানিয়েছিল সেখানকার সিসি ক্যামেরার ফুটেজে তেমন কিছু জানা যায়নি।