স্কুলের রান্নাঘর থেকে প্রায় ১৩ হাজার টাকার খাদ্য সামগ্রী চুরি করল এক তরুণী, ভাইরাল ছবি

13
স্কুলের রান্নাঘর থেকে প্রায় ১৩ হাজার টাকার খাদ্য সামগ্রী চুরি করল এক তরুণী, ভাইরাল ছবি

চুরি বিদ্যা মহাবিদ্যা, যদি চোর না পড়ে ধরা! তবে সেই বিদ্যা ভালোমতো রপ্ত না করেই যারা চুরি করতে চান তারা যে নিমেষের মধ্যেই সর্বসমক্ষে ধরা পড়ে যাবেন, এ আর নতুন কথা কি। বিশেষত উন্নত প্রযুক্তির এই দুনিয়ায় কোনও কিছুই আর আড়াল থাকার জো নেই। সে খবর অবশ্য হয়তো এই তরুনীর জানা ছিল না। তাইতো তিনি একটি স্কুলের রান্নাঘর থেকে খাবার চুরি করতে গিয়েই সারা পৃথিবীতেই রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ার দৌলতে ওই তরুণী এখন রীতিমতো ভাইরাল। কারণ সাম্প্রতিক একটি সিসিটিভি ফুটেজের ভিডিওতে দেখা দিয়েছে লাল হুডি, সাদা লেগিংস এবং সাদা জুতো পায়ে দিয়ে ব্রুকলিনের বরো পার্ক এলাকার ৪০ নম্বর রাস্তার ১৫ নম্বর অ্যাভেনিউয়ের ইয়েশিবা আলেকজান্ডার স্কুলের রান্নাঘরে সটান ঢুকে পড়েছেন। রান্নাঘরের দরজা খুলেই ১৮০ ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ১৩ হাজার টাকার খাদ্য সামগ্রী সংগ্রহ করে চম্পট দেন ওই তরুণী।

ঘটনা দেখে তাজ্জব নেটিজেনরা। তার পোষাক-আশাক দেখে তাকে অবশ্য বেশ সম্ভ্রান্ত ঘরের মহিলা বলেই মনে হচ্ছে। তিনিই কিনা হাতে কিছু দুধের কার্টন নিয়ে স্কুলের রান্নাঘর থেকে খাবার চুরি করে পালালেন! তিনি কেন এমন কাণ্ড ঘটালেন সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল বিতর্ক। নিউইয়র্ক সিটি পুলিশ অবশ্য সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ইতিমধ্যেই ওই তরুনীর খোঁজ শুরু করে দিয়েছে।