পুরুষদের বাথরুমে ঢুকে গেল এক যুবতী! দেখুন তারপর

5
পুরুষদের বাথরুমে ঢুকে গেল এক যুবতী! দেখুন তারপর

সোশ্যাল মিডিয়া জুড়ে এখন সুন্দর সুন্দর যুবতীদের ভাইরাল ভিডিও। সম্প্রতি এরকমই একটি সুন্দরী যুবতীর ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে আজব ঘটনা ঘটাতে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে পুরুষদের বাথরুমে ঢুকেছে এক সুন্দরী যুবতী। বাথরুমে উপস্থিত যুবকেরা ওই যুবতীকে বাথরুমের মধ্যে দেখে প্রথমে চমকে গিয়েছিলেন।

এই ধরনের একটি ভিডিও ভাইরাল হওয়ার পর যথেষ্ট বিতর্ক ছড়িয়েছেন ভিডিওটিকে ঘিরে। এই ভিডিওটি শেয়ার করা হয়েছে ঘন্টা নামের একটি প্রোফাইল থেকে ইনস্টাগ্রামে। ভিডিওটিতে দেখা যাচ্ছে পুরুষদের বাথরুমে প্রবেশ করেছে এক সুন্দরী যুবতী, এরপর ওই যুবতী আশেপাশে তাকিয়ে যখন দেখে আশে পাশে কেউ নেই। তখন সে হাত ধোয়ার বেসিনের প্রথমে বা পা তারপরে ডান পা ধোয়ার জন্য তোলে। সাধারণত বেসিন হাত ধোয়ার জন্য ব্যবহার করা হয় কিন্তু সেই যুবতী পা ধোয়ার কাজে ব্যবহার করছিল।

সেই মুহুর্তে আশেপাশে কোন যুবক না থাকলেও দূরে দাঁড়িয়ে ছিল দুইজন যুবক তারা এই যুবতীর কান্ড-কারখানা দেখে রীতিমত অবাক হয়ে যান। যদিও এ ধরনের একটি কান্ড করার জন্য শাস্তি ও পেয়েছে সেই যুবতী। প্রথম পা ধোয়া হয়ে গেল পরের পা বেসিনে ধোয়ার জন্য তোলার সময় উলটে পড়লো সেই যুবতী। গোটা ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল হয়ে যায়।