পুকুরের মাছ চুরি করার সন্দেহে বেধড়ক মারধর এক যুবককে

17
পুকুরের মাছ চুরি করার সন্দেহে বেধড়ক মারধর এক যুবককে

পুকুরের মাছ চুরি করার সন্দেহে এক যুবককে বেধড়ক মারধর। হাঁসুয়ার কোপ বাম হাতে। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবক মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে কালিয়াচক থানার রামনগর অঞ্চলের উজিরপুর মহল্লা এলাকায়। রাতেই ওই যুবককে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

আক্রান্ত যুবকের নাম প্রকাশ মণ্ডল (30)। ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ। আক্রান্ত যুবকের মা ভারতি মণ্ডল জানান তার ছেলে লিবারের কাজ করে সে বুধবার সন্ধ্যা বেলা নিজের পারিশ্রমিকের টাকা আনার জন্য ঠিকাদারের কাছে যায়। ঠিকাদারের কাছ থেকে টাকা নিয়ে রাতে বাড়ি ফেরার সময় পুকুরের পাশ দিয়ে আসছিল। তখন কিছু দুষ্কৃতী পুকুরে জাল ফেলে চুরি করছিল।

পুকুরের মালিক ও স্থানীয়রা বিষয়টি দেখতে পাই এবং তারা করলে দুষ্কৃতীরা কোন রকম হবে পালিয়ে গেলেও তার ছেলেকে ধরে ফেলে স্থানীয় পুকুরের মালিক। মাছ চুরির করার সন্দেহ জনক অবস্থায় তার ছেলেকে ধরে‌‌ ফেলে‌ ব্যাপক মারধর করা হয়। হাসুয়ার দিয়ে তার ছেলের বাম হাত কোপ মারা হয়।

আক্রান্ত অবস্থায় পরিবারের লোকেরা ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আক্রান্ত যুবক মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ইতিমধ্যে বিষয়টি তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।