জ্যান্ত মাছ গলায় আটকে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল এক যুবকের

13
জ্যান্ত মাছ গলায় আটকে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল এক যুবকের

আজ বুধবার বিকেলে এক মর্মান্তিক মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এলো, সত্যিই যা শুনে অবাক হতেই হয়। জ্যান্ত কোন মাছ গলায় আটকে গিয়ে একজন যুবকের মর্মান্তিক মৃত্যু। ঘটনাটি ঘটেছে উত্তর 24 পরগনার হাসনাবাদের হাড়িকাটি গ্রামে। 30 বছরের গফফর গাজীর এই মর্মান্তিক মৃত্যুর পরেই তার দেহ ময়নাতদন্তের জন্য বসিরহাট হাসপাতালে পাঠায় পুলিশ।

সেই ব্যক্তির মৃত্যু নিয়ে পুলিশ সূত্রে আরো জানা যায়, উত্তর 24 পরগনার হাসনাবাদের হাড়িকাটি গ্রামের বাসিন্দা গফফর গাজী। তিনি পেশায় একজন জেলে। আশেপাশের খাল-বিল থেকে মাছ ধরে বিক্রি করে সংসার চালায়। প্রতিদিনের মতো সেদিনও মাছ ধরতে গিয়েছিলেন তিনি আর সেখানেই ঘটে এই বিপত্তি।

কৈ মাছ ধরতে দিয়েছিলেন গফফর গাজী, বিকেল চারটের দিকে কৈ মাছ ধরে তিনি, অসীমা আজ তিনি নিজেই তার মুখে ঢুকিয়ে দাতঁ দিয়ে চেপে ধরে, আর সেই অবস্থাতেই আরো মাছ ধরার জন্য জলে ডুব দেয় সে মুখে থাকা সেই কৈ মাছ ছটফট করতে করতে দাঁতের ফাঁক দিয়ে গলায় ঢুকে যায় তার। একেবারে শ্বাস নালিতে গিয়ে ঠেকে মাছটি পরে অবশ্য কষ্টের জল থেকে উঠে এসে গফফর গলা থেকে মাছটি বের করার চেষ্টা করে। কিন্তু শত চেষ্টা করার পরেও সেই মাছ শ্বাসনালী থেকে আর বের হতে পারে না যার ফলে একেবারে শরীর নিস্তেজ হয়ে যায় তার, বসিরহাট হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই তাকে মৃত বলে ঘোষণা করে।