হাসপাতালের বহির্বিভাগের ছয় তলা পরে মৃত্যু হল এক যুবতির

5
হাসপাতালের বহির্বিভাগের ছয় তলা পরে মৃত্যু হল এক যুবতির

মালদা,৪ আগস্ট : মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের বহির্বিভাগের ছয় তলা পরে মৃত্যু হল এক যুবতির। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল চত্বরে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজরা থানার পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবতীকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে, যুবতীর নাম সাবেরা খাতুন(৩০) । বাড়ি রতয়া থানার মাগুরা এলাকায়। কিভাবে যুবতীর মৃত্যু হয়েছে তা তখন তো শুরু করেছে ইংরেজ বাজার থানার পুলিশ। মৃত যুবতীর দাদা মুকলেশুর রহমান বলেন, বৃহস্পতিবার মানসিক ভারসাম্যহীন বোনকে চিকিৎসার জন্য নিয়ে এসেছিলেন মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের বইয়ের বিভাগে। লাইনে দাঁড়িয়ে ছিলেন তিনি। এমন সময় হঠাৎ করে দেখেন তার বোন নেই লাইনে। উপর থেকে দেখতে পান নিচে প্রচুর মানুষের ভিড়। তার বোনের পরনের পোশাক দেখে বুঝতে পারেন তার বোন বহির্বিভাগের ৬ তলা থেকে নিচে পড়ে গিয়েছে।

তিনি বলেন সিঁড়ির পাশে একটি গেট খোলা রয়েছে, বমি করতে গিয়ে হয়তো নিচে পড়ে গিয়েছে তার বোন। গেট বন্ধ থাকলে হয়তো নিচে পড়তো না তার বোন। ইংরেজবাজার থানার পুলিশ মৃতদেহ ময়নতন্ত্রের জন্য মর্গে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।