টয়লেটে ব্যবহৃত কমোডে জুস তৈরি করে বন্ধুদের খাওয়ালেন এক মহিলা

15
টয়লেটে ব্যবহৃত কমোডে জুস তৈরি করে বন্ধুদের খাওয়ালেন এক মহিলা

সোশ্যাল মিডিয়ার দৌলতে নিত্যদিন কতই না অদ্ভুত ঘটনা আমাদের চোখে ধরা পড়ে। এরমধ্যে কোনোটা হয় শিক্ষামূলক, কোনোটা আবার স্রেফ মজার ছলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে থাকেন নেটিজেন। বিশ্বের এক প্রান্ত থেকে যা মুহূর্তের মধ্যেই সারা বিশ্বের প্রতিটি প্রান্তে ছড়িয়ে পড়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যা দেখে বেজায় হতবাক নেটিজেন।

বন্ধু-বান্ধবদের সঙ্গে হাসি-মজা খুনসুটি চলতেই থাকে। তবে মজার ছলে বন্ধুদের কমোডে তৈরি জুস কিংবা শরবত খাওয়াতে চাইবেন কজন? বিদেশের এক মহিলা কিন্তু এমনটাই করেছেন। ভাইরাল ঐ ভিডিওটিতে দেখা যাচ্ছে এক মহিলা টয়লেটে ব্যবহৃত কমোডে প্রথমে দুটো বড় আইসক্রিম দিয়ে দিলেন। এরপর অনেকটা বরফ তার সঙ্গে যোগ করে দিলেন। তারপর তার মধ্যে তিনি যোগ করলেন ক্যান্ডি। সবশেষে ফ্ল্যাশ করার বদলে কমোডে ঢেলে দিলেন কোলড্রিংকস।

এরপর আবার সেই কমোডে তৈরি জুস গ্লাসে করে বন্ধুদের সার্ভ করলেন তিনি। তবে বন্ধুরা অবশ্য সন্দেহবশত সেই কোলড্রিংকস খেতে পছন্দ করেন নি। প্রসঙ্গত এই কমোড যে টয়লেটে ব্যাবহার করা হয়েছে তার কিন্তু কোনো প্রমাণ নেই। কারণ অন্যান্য কমোডের মত বাথরুমের মধ্যে ছিলনা এই কমোড। বরং বাড়ির বাইরেই রাখা ছিল সেটি। অতএব এই কমোড ব্যবহৃত নয় বলেই মনে করছে নেটিজেনরা। তবুও মহিলার কান্ড দেখে হতবাক হয়েছেন নেটিজেন।

টয়লেটের কমোডে

ভিডিওতে দেখা যাচ্ছে

এরপরেই ওই মহিলা

তবে ওই কমোডটি তবে ওই কমোডটি