স্কিন ট্রিটমেন্ট করাতে গিয়ে চোখ ছোট বড়ো হয়ে গেল এক মহিলার, দেখুন ভিডিও

5
স্কিন ট্রিটমেন্ট করাতে গিয়ে চোখ ছোট বড়ো হয়ে গেল এক মহিলার, দেখুন ভিডিও

বোটক্স করাতে গিয়ে ভয়ঙ্কর চেহারা হলো এক মহিলা ইউটিউবারের! এই সুন্দরীর চেহারা কিন্তু বেশ ভালই ছিল। তবে “অতি লোভে তাঁতি নষ্ট” বাংলা প্রবাদটি যেন তার সঙ্গে একেবারেই মিলে যায়। স্কিন ট্রিটমেন্ট করাতে গিয়ে তার এক চোখ হয়ে গেল বড় এক চোখ ছোট! তবে দমে যাননি ওই মহিলা। এমন কিম্ভুতকিমাকার চেহারা নিয়েই সোশ্যাল সাইটে এলেন তিনি।

ঘটনাটি ঘটেছে শিকাগো শহরের এক ব্লগার হোয়াটনি বুহার সঙ্গে। তিনি একজন ইউটিউবার হওয়ার পাশাপাশি টিকটকারও বটে। সোশ্যাল সাইটে বেশ জনপ্রিয় তিনি। তিনি সৌন্দর্যসচেতন। নিজের সৌন্দর্যে বিন্দুমাত্র খামতি তিনি রাখতে চান না। সোশ্যাল মিডিয়ায় নেটিজেন দের উদ্দেশ্যে এই সংক্রান্ত বেশ কিছু টিপস দিয়ে থাকেন তিনি। তবে অতিরিক্ত সৌন্দর্য সচেতনতাই তার কাল হয়ে দাঁড়ালো।

তার মনে হয়েছিল তাঁর সৌন্দর্যে খামতি চলে আসছে। স্কিন টানটান করাতে তাই বোটক্স ফেসিয়াল করাতে যান তিনি। সেখানেই ঘটে বিপত্তি। অভিনেত্রীর চোখের পাতার উপর ইনজেকশন দেন চিকিৎসক। প্রথমটা অস্বস্তি হলেও বাড়ি চলে আসেন হোয়াটনি। তবে কিছুক্ষণ পর তিনি দেখতে পান তার একটি চোখ বড় হয়ে গেছে আরেকটি চোখ ছোট হয়ে গিয়েছে! আয়নায় নিজের চেহারা দেখে তিনি নিজেই আঁতকে উঠেছেন।

এর পর ফের চিকিৎসকের কাছে ছোটেন হোয়াটনি। চিকিৎসক জানান আপাতত তার কিছু করণীয় নেই। তাকে এভাবেই কিছুদিন থাকতে হবে। বোটক্স করিয়ে মনের মত চেহারা বানানোর ইচ্ছা তো থাকে সকলেরই। তবে তা যে কি মারাত্মক রূপ ধারণ করতে পারে, তার নিদর্শন সোশ্যাল সাইটে তুলে ধরলেন হোয়াটনি।