মাত্র ৫৫ সেকেন্ডের একটি ভিডিও নিলামে উঠলো ৫ কোটি টাকায়! দেখুন কি আছে ভিডিওতে

21
মাত্র ৫৫ সেকেন্ডের একটি ভিডিও নিলামে উঠলো ৫ কোটি টাকায়! দেখুন কি আছে ভিডিওতে

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষের সামনে অর্থ উপার্জনের একটি নতুন পথ খুলে গিয়েছে। বিশ্বের প্রায় প্রতিটি প্রান্তের মানুষ দিনের একটি বড় অংশ নেটদুনিয়ায় কাটান। নেট দুনিয়ায় ভাইরাল হওয়া নানানরকম ভিডিও তাদের বিনোদন যোগায়। তবে জানেন কি নেট দুনিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওগুলি থেকে কিন্তু বেশ মোটা অর্থও উপার্জন করা যায়! সম্প্রতি এই রকমই একটি ভিডিও থেকে ৫ কোটি টাকা উপার্জন করলো একটি পরিবার।

২০০৭ সালের মে মাসে হ্যারি এবং চার্লি নামের দুই শিশুর কিছু মুহূর্ত ভিডিও মারফত ক্যামেরাবন্দি করে রাখেন তাদের অভিভাবকেরা। ৫৫ সেকেন্ডের ঐ ভিডিওটিতে মেইল মারফত তাদের দাদু দিদার কাছে পাঠানোর কথা ছিল। তবে এই ফাইলের সাইজ এত বড় ছিল যে সেটিকে মেইল মারফত না পাঠিয়ে ইউটিউবে আপলোড করেছিলেন হ্যারি এবং চার্লির বাবা-মা।

৫৫ সেকেন্ডের এই ভিডিওটি এরপর নেট দুনিয়ায় রীতিমতো ছেয়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে হ্যারি এবং চার্লি দুই ভাই চেয়ারে বসে আছে এবং বসে বসেই চার্লি হ্যারির আঙুল কামড়ে দিচ্ছে। এই ভিডিওটি পরে নেটদুনিয়ায় এতটাই ভাইরাল হয়েছিল যে ভিডিওটি থেকে আজ এত বছর পরেও বেশ মোটা অর্থ উপার্জন করছে ওই দুই শিশুর পরিবার।

এই ভিডিওটি নেট দুনিয়ার সবথেকে বেশি বার দেখা ভিডিওগুলির মধ্যে অন্যতম। ভিডিওটিকে ইতিমধ্যেই ৮৮৩ মিলিয়ন বার দেখা হয়েছে বলে জানা যাচ্ছে। ভিডিওর ভিউ বাড়তে থাকায় বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থা ওই পরিবারের সঙ্গে যোগাযোগ করতে থাকেন। যার দরুন বেশ মোটা অর্থ উপার্জন করতে থাকে ওই পরিবার। ভিডিওটির জনপ্রিয়তা দিন প্রতিদিন এত বেড়েছে যে পাঁচ কোটি টাকার চূড়ান্ত বিড সহ এনএফটি নিলামের ব্যবস্থাও করা হয়েছিল ৫৫ সেকেন্ডের ঐ ভিডিওটিতে।