মাঝ আকাশে উড়ছে ইউএফও, ভিডিও শেয়ার করে কটাক্ষের শিকার হলেন পাকিস্তানি পাইলট

11
মাঝ আকাশে উড়ছে ইউএফও, ভিডিও শেয়ার করে কটাক্ষের শিকার হলেন পাকিস্তানি পাইলট

ভিনগ্রহীদের নিয়ে পৃথিবীবাসীর আগ্রহ প্রবল। পৃথিবী ছাড়া অন্য কোথাও প্রাণের অস্তিত্ব রয়েছে কিনা, সেই সকল প্রাণী মানুষের থেকে অনুন্নত নাকি উন্নত, এই নিয়ে সেই প্রাচীনকাল থেকে বহু তরজা চলেছে। প্রাচীনকালের মানুষও ভিনগ্রহীদের অস্তিত্বে বিশ্বাস করতেন, সেই নিদর্শনও পাওয়া গিয়েছে। ভিনগ্রহী এবং তাদের বিশেষ যান ইউএফও নিয়ে মানুষের আগ্রহ বেড়েছে বই কমেনি।

এরই মধ্যে আবার পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন অদ্ভুত দাবি উঠে আসে। পৃথিবীর বিভিন্ন প্রান্তের মানুষ ইতিপূর্বে বহুবার ইউএফও দেখতে পাওয়ার দাবি তুলেছেন। এবার পাকিস্তানের এক পাইলটও সেই দাবিই করে বসলেন। পাকিস্তানের এক পাইলট ফয়জল কুরেশি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওটি তিনি উল্লেখ করেছেন, তিনিও মাঝ আকাশে ইউএফও উড়তে দেখেছেন।

পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের ওই পাইলট যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন সেখানে দেখা যাচ্ছে, একটি উজ্জ্বল আলোকের মতো বস্তু আকাশে ভেসে বেড়াচ্ছে। পাক নিউজ চ্যানেল “জিও নিউজ” এর একটি চ্যানেলে সেই ভিডিওটি প্রকাশ করা হয়েছে। পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের এক মুখপাত্র জানিয়েছেন, বিকেল চারটে নাগাদ ওই রহস্যময় বস্তুটি আকাশে দেখতে পাওয়া যায়।

এদিকে পাক পাইলটের এই দাবির পরিপ্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় জোর তরজা শুরু হয়েছে। ইউএফও দেখতে পাওয়ার দাবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ-কৌতুক করছেন নেটিজেনরা। কেউ কেউ বলছেন, ওটা ভারতের রাফায়েল যুদ্ধবিমান নয় তো? আবার কেউ বলছেন, “কোই মিল গেয়া”র “জাদু” ফিরে এসেছে! কোথাও কোথাও আবার আমির খানের “পিকে” ছবির প্রসঙ্গও উঠে এসেছে।