মিমি চক্রবর্তীর একটি টুইট রাজ-শুভশ্রীর খুশিকে আরও দ্বিগুণ মাত্রা দিয়েছে

6
মিমি চক্রবর্তীর একটি টুইট রাজ-শুভশ্রীর খুশিকে আরও দ্বিগুণ মাত্রা দিয়েছে

মাত্র কয়েকদিন আগে রাজ-শুভশ্রীর পরিবারের এসেছে নতুন অতিথি। যুবান চক্রবর্তীর আগমনে রীতিমতো খুশি চক্রবর্তী পরিবার। টলিউড ইন্ডাস্ট্রি সকলের প্রিয় অভিনেত্রী শুভশ্রী প্রথম সন্তান জন্মগ্রহণ করার পর তাদের শুভেচ্ছা জানিয়েছেন সকলে। বক্স থেকে শুরু করে ইন্ডাস্ট্রিজ বন্ধুরা সকলেই তাদের ভালবাসায় মুড়ে দিয়েছেন।

তবে এই সবকিছুর ঊর্ধ্বে একজনের শুভেচ্ছা সত্যিই আজ মন ছুঁয়ে যায়। একসময় রাজ চক্রবর্তীর প্রাক্তন বান্ধবী মিমি চক্রবর্তী। শুভশ্রী মা হবার পর তাকে শুভেচ্ছা জানিয়ে টুইট করে লিখেছেন যে,”অভিনন্দন, অনেক অনেক ভালোবাসা এবং অনেক আদর, কি বলেছিলাম মনে আছে……!”

একসময় রাজ-শুভশ্রী এবং মিমির ত্রিকোণ প্রেমের কথা রীতিমত গুঞ্জন ছড়িয়ে ছিল টলি পাড়ায়। রাজ এবং শুভশ্রীর বিবাহের সময় স্বাভাবিকভাবেই মনমরা ছিলেন মিমি চক্রবর্তী। তবে সময় চলে গেছে সময়ের মতো। এখন সকলে নিজের নিজের জগতে অনেকটাই এগিয়ে গেছেন।

তাই আজ শুভশ্রীর এই সুখের দিনে শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছেন মিমি চক্রবর্তী। তবে তাদের মধ্যে পূর্বে কি গোপন কথা হয়েছিল তা এখনো সকলের কাছে অজানা। হয়তো ভালো বন্ধু থাকার সময় নিজেদের প্রথম সন্তানের এ রকমই কিছু একটা নাম নিজেদের মধ্যে ঠিক করেছিলেন তারা। তবে তিক্ততার অন্ধকার থেকে বেরিয়ে আজ সকলের মধ্যে ভালোবাসার আলো ফুটে উঠেছে তা বলাই বাহুল্য।