এক মাসেই ৮ বার সাপ কামড়ালো এক কিশোরকে! আতঙ্কিত পরিবার

9
এক মাসেই ৮ বার সাপ কামড়ালো এক কিশোরকে! আতঙ্কিত পরিবার

এক মাসে পরপর ৮ বার সাপে কামড়িয়েছে একটি কিশোরকে। তবে আশ্চর্যজনকভাবে প্রতিবারই বেঁচে গিয়েছে সে। এদিকে সাপটিও নাছোড়বান্দা। কিশোরটিকে আক্রমণ করার জন্য বারবার ফিরে আসছে সে! এমনটা কেন হচ্ছে তা ভেবে রীতিমতো চিন্তিত ১৭ বছর বয়সী ওই কিশোরের বাবা মা। উত্তরপ্রদেশের বস্তি জেলার রামপুর গ্রামের এক কিশোর যশরাজ মিশ্রের সঙ্গে বারংবার ঘটে চলেছে এই ঘটনা। স্বভাবতই সে অত্যন্ত আতঙ্কিত এবং মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে।

ওই কিশোরের বাবা চন্দ্রমৌলি মিশ্র জানাচ্ছেন, সাপটি যখন তার ছেলেকে তৃতীয়বার কামড়ায়, তখন তিনি ভয় পেয়ে তার ছেলেকে ‌বাহাদুরপুর গ্রামে তাদের আত্মীয় রামজী শুক্লার বাড়িতে পাঠিয়ে দিয়েছিলেন। তবে সাপটি নাকি ওই কিশোরকে কামড়ানোর জন্য সেখানে পর্যন্ত পৌঁছে যায়! ওই কিশোর নিজের চোখে সাপটিকে দেখেছিল এবং সাপটি তাকে কামড়েও দেয়।

ঘটনার দরুন ওই কিশোরকে চিকিৎসকের কাছ থেকে চিকিৎসাও করানো হয়েছে। তবে একই ঘটনা বারংবার হওয়াতে কিশোরের পরিবার রীতিমতো আতঙ্কিত। আশ্চর্যের ব্যাপার হলো, ওই সাপ তাকে বারবার কামড়ালেও তার কোনো ক্ষতি করেনি। চিকিৎসকের পরামর্শ নেওয়ার পাশাপাশি কিশোরকে ওঝা ডেকে ঝাড় ফুঁক করানো হয়েছে। তাতেও সমস্যা মিটছে না। সবমিলিয়ে আপাতত আতঙ্কে দিন কাটছে ওই কিশোরের।