বাংলাদেশি নায়িকার ফেসবুক স্ট্যাটাস ঘিরে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়

17
বাংলাদেশি নায়িকার ফেসবুক স্ট্যাটাস ঘিরে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়

সিনেমা এমন একটি মাধ্যম যা বিভিন্ন দেশকে একত্রিত করতে পারে এক জায়গাতেই। টলিউডের বিভিন্ন সিনেমা বর্ডার ক্রস করে পারি দিয়েছে ওপার বাংলা তে। এ বাংলার মতো ওপার বাংলাতেও সমানভাবে সম্মান পায় টলিউডের একাধিক সিনেমা। সম্প্রতি টলিউডের আরো একজন সুপারস্টার দেব বাংলাদেশ গিয়েছেন তার নতুন ছবি কমান্ড, নামক সিনেমা শুটিং করতে।

বাংলাদেশের মানুষ টলিউডের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীকে আমাদের মতই সমানভাবে ভালোবাসেন। আমাদের মতই তাদের কাছে খুবই গ্রহণযোগ্য এইসব তারকারা। তবে বাংলাদেশের জনপ্রিয় এক নায়িকার ফেসবুক স্ট্যাটাস নিয়ে রীতিমত ঝড় বয়ে গেছে সোশ্যাল মিডিয়া জুড়ে। সেই ভাইরাল হওয়া পোস্ট ওপার বাংলা ছাড়িয়ে চলে এসেছে এপার বাংলাতে। সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় এই নায়িকা র করা স্ট্যাটাস নিয়ে তুলকালাম কাণ্ড বেধে গেছে।

এবার আসি আসল কথাটি তে। বাংলাদেশের জনপ্রিয় এই নায়িকার নাম পরি মনি। তার রূপ এবং অভিনয় দক্ষতা অনায়াসে ঘায়েল করে দিতে পারে বহু পুরুষ কে। তারা আবেদনময়ী এবং লাস্যময়ী ছবির জন্য তার ফ্যান ফলোইং সংখ্যাও বেশ ঊর্ধ্বমুখী।

তবে এই জনপ্রিয় নায়িকা খবরের শিরোনামে এসেছেন এবার একেবারে অন্য কারণে। সম্প্রতি তার ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, জ্বর অথবা অসুখ হলে জীবনের এক একটা,,,,,,, আবিষ্কার করা যায়। তার পোস্ট করা এই স্ট্যাটাস মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। তার বলা এই কথা জুড়ে ইতিবাচক এবং নেতিবাচক কমেন্ট উড়ে আসে তার দিকে। তবে বেশিরভাগ সমালোচনা করা হয়েছে এই পোস্ট টিকে নিয়ে। কেন হঠাৎ তিনি এই রকম একটি পোস্ট করেছেন তা এখনো জানা যায়নি।