ওমিক্রণ নিয়ে রাজ্য বাসীর উদ্দ্যেশে বিশেষ বার্তা মুখ্যমন্ত্রীর

4
ওমিক্রণ নিয়ে রাজ্য বাসীর উদ্দ্যেশে বিশেষ বার্তা মুখ্যমন্ত্রীর

করোনার নতুন স্ট্রেইন ওমিক্রণ নিয়ে দারুণ ভয়ের পরিবেশ রাজ্য জুড়ে। ইতিমধ্যেই রাজ্য সরকার কড়া পদক্ষেপ গ্রহণ করেছে। তবুও যেনো কিছুতেই পিছু ছাড়ছে না করোনা। একেবারে নতুন বছরের শুরু থেকেই রীতিমত ভয়ঙ্কর পরিবেশ , মানুষ যেখানে খুশির মেজাজে ঘরের বাইরে ঘুরে বেড়াবে, কিন্তু তার জো নেই একেবারেই। আবার মানুষকে বাধ্য হয়েই হতে হচ্ছে গৃহবন্দী।

প্রথম ৯ দিনেই করোনার গ্রাফ রেকর্ড সীমায় পৌছে গিয়েছিল রাজ্য জুড়ে। কিন্তু এই পরিস্থিতির মধ্যেই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর অভয় বাণী রাজ্য বাসীর উদ্দেশ্যে। যদি দেখা যায় রাজ্যে চলছে গঙ্গাসাগর মেলা। আদালতের নির্দেশ মেনেই এই মেলা হচ্ছে, আর নিয়ম কানুন মেনেই সব ধরনের কাজ কর্ম করা হচ্ছে। বিশেষ করে আদালতের নির্দেশের ওপরেই বেশি জোড় দিয়ে সবটা সামলাচ্ছে মুখ্যমন্ত্রী।

করোনাকে হারাতে যে ধরনের কড়া পদক্ষেপ গ্রহণ করা উচিৎ সেইসব প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছেন মুখ্যমন্ত্রী। সেদিন করোনা নিয়েই বাবুঘাটে দাঁড়িয়ে পুণ্যার্থীদের উদ্দেশ্যে বার্তা দেন তিনি, ইতিমধ্যেই অনেক অফিসার করোনায় আক্রান্ত হয়ে পরেছে, তাই বাকিরা সংক্রমণ ঠেকাতে দিন রাত এক করে দিচ্ছে। তাই আপনাদের উদ্দেশ্যে একটাই বার্তা, আমাদের সাহায্য করুন।

মনে রাখবেন, করোনাকে যখন আমরা জয় করতে পেরেছি তখন সহজেই আমরা ওমিক্রণকেও জয় করতে পারব। এই মূহুর্তে সাবধানতা অবলম্বন করাটাই মূল বিষয়। আমাদের হাতে তো আর সংক্রমণ নেই। গোটা বিশ্বে তা ছড়িয়ে পরেছে। তাই প্রথম থেকেই অতিরিক্ত সাবধানতা অবলম্বন ও সতর্কতামূলক পদক্ষেপটাই মূল বিষয়।