খুব শীঘ্রই সালমান খানের বৌদি হতে চলেছেন বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী

13
খুব শীঘ্রই সালমান খানের বৌদি হতে চলেছেন বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী

দীর্ঘ ১৩ বছরের দাম্পত্য জীবন ছিল মালাইকা অরোরা খান এবং আরবাজ খানের। কিন্তু বহুদিন ধরে দাম্পত্যকলহ সহ্য না করতে পেরে আরবাজ খান কে নোটিশ পাঠান মালাইকা অরোরা খান। মালাইকা আরোরা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পর তাদের নিয়ে অনেক কটুক্তি শোনা গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। তবে এবার পালা আরবাজ খানের।

সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি ভাইরাল হয়েছে বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী এবং সালমান খানের দাদা আরবাজ খানের একটি ছবি। কিছুদিনের মধ্যেই তিনি হতে চলেছেন সালমান খানের বৌদি। মালাইকা আরোরা সঙ্গে বিচ্ছেদ হয়ে যাবার পর আরবাজ খান বলিউড অভিনেত্রী তথা মডেল জর্জিয়া র সঙ্গে প্রেম করছেন চুটিয়ে।

তাদের গত বছরে বেশ কয়েকটি পার্টিতে এক সঙ্গে যেতে দেখা যায়। তখন থেকেই গোপন মহলে কানাঘুষোয় খবর পাওয়া গিয়েছিল যে, এই বছর চার হাত এক হতে চলেছিল। তবে দীর্ঘ লকডাউন এর জন্য তা পিছিয়ে আগামী বছর করা হয়েছে। সম্প্রতি শিল্পা শেট্টির আয়োজন করা একটি দীপাবলি পার্টিতে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল।

মডেল তথা অভিনেত্রী জর্জিয়ার সৌন্দর্য্যে আগে থেকেই কাবু নেটদুনিয়ায় মানুষেরা। তবে তার পাশে আরবাজ খান কে কতখানি মানাবে, তা নিয়ে কেউ মন্তব্য করেনি। তবে অভিনেত্রী লাল পোশাক এবং সুন্দর ফিগার নিয়ে সোশ্যাল মিডিয়াতে যে ঝড় উঠে গেছে, তা বলাই বাহুল্য। এবার তার সালমান খানের বৌদি হওয়া শুধু সময়ের অপেক্ষা।