মুলায়ম সিং যাদবের শেষকৃত্যে অবাক করার মতো ঘটনা ঘটালেন এক ব্যাক্তি

7
মুলায়ম সিং যাদবের শেষকৃত্যে অবাক করার মতো ঘটনা ঘটালেন এক ব্যাক্তি

একেই হয়ত বলে একনিষ্ঠ ভক্ত। আমরা সবাই জানি সমাজবাদী পার্টির নেতা মুলায়ম সিং যাদব শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। আর সেদিন তার শেষকৃত্য সম্পন্ন হচ্ছিল। কিন্তু সেই দিনই আবার ঘটে গেল অবাক করার মতো ঘটনা। শেষকৃত্য যখন হয় তখন এটাওয়ার সইফই গ্রামের লক্ষ লক্ষ মানুষ সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু সেই সময়ই মুলায়ম সিং এর শোকে নদীতে ঝাপ দিয়ে আত্মহত্যা করেন তার একনিষ্ঠ অনুগামী।

রাজেশ কুমার যাদব, পেশায় তিনি মজদুর, এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে। মুলায়ম সিনহ এর মৃত্যুর খবর পেয়ে দারুণ ভাবে ভেঙ্গে পড়েছিলেন তিনি। পরিবারের তরফ থেকে জানা যায়, নেতাজীর মৃত্যুর খবর পেয়েই সারা রাত কান্নাকাটিও করে সে। এমনকি তিনি এই কথাও বলেন যে নেতাজী যখন বেচে নেই, তখন আমিও বেচে থাকব না। স্বাভাবিক ভাবে পরিবারের মানুষজন বোঝানোর চেষ্টা করেন কিন্তু কোনো কাজই হয় না।

মুলায়ম সিং এর শেষকৃত্য শেষ হয়ে যাওয়ার পর তিনি রাস্তায় বের হয়ে কান্নাকাটি করতে থাকে। সবাই তাকে বোঝায় কিন্তু লাভের লাভ কিছুই হয়। গ্রামের কাছেই নাকি পানডু নামে এক নদী আছে সেখানেই সে ঝাপ দেয়, পুলিশ এসে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে।