ফের বিতর্কের সম্মুখীন ট্রাম্প, ডোনাল্ড ট্রাম্পকে বাবা বলে দাবী করলেন এক পাক মহিলা

5
ফের বিতর্কের সম্মুখীন ট্রাম্প, ডোনাল্ড ট্রাম্পকে বাবা বলে দাবী করলেন এক পাক মহিলা

সামনেই মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের এখন শিরে সংক্রান্তি। এমনিতেই প্রেসিডেন্ট থাকাকালীন বহু বিতর্কে জড়িয়েছেন ডোনাল্ড ট্রাম্প। এবার এক নতুন বিতর্কের সম্মুখীন হলেন তিনি। সুদূর পাকিস্তানের বাসিন্দা এক মহিলা সম্প্রতি দাবি করেছেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নাকি তার বাবা! আর তিনি তার বাবার সাথে দেখা করতে চান।

সংবাদ মাধ্যম সূত্রে খবর, ওই পাকিস্তানি তরুনীর নাম আম্মারা মাজহার। তিনি তার “বাবা” আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে দেখা করার জন্য আমেরিকায় যেতে চায়। ইতিমধ্যেই আম্মারা পাকিস্তানি সুপ্রিমকোর্টে আমেরিকা যাওয়ার ছাড়পত্র পাওয়ার জন্য আবেদন জানিয়েছেন। সম্প্রতি, সংবাদমাধ্যমের কাছে এ বিষয়ে সাক্ষাৎকার দিয়েছেন ওই মহিলা। বলাবাহুল্য, সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই সাক্ষাৎকারের ভিডিও।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের এ পর্যন্ত তিনটে বিয়ের কথাই জানতেন বিশ্ববাসী। তার প্রথম পত্নী চেজ মডেল ইভানা জেলনিকোভা। তাদের তিন সন্তানও রয়েছে, ডোনাল্ড ট্রাম্প জুনিয়র, এরিক ট্রাম্প এবং ইভাঙ্কা ট্রাম্প। এরপর, ১৯৯১ সালে ইরানের সাথে বিবাহ বিচ্ছেদের পর অভিনেত্রী মারলা ম্যাপেলসের সাথে দ্বিতীয়বার বিবাহ সূত্রে আবদ্ধ হন তিনি। তাদের সন্তান টিফনি ট্রাম্প। তবে এ সম্পর্কও বেশি দিন টেঁকেনি।

১৯৯৯ সালে মারলার সাথে বিবাহ বিচ্ছেদের পর ২০০৫ সালে আবারো স্লোভেনিয়ার মডেল মেলানিয়ার সাথে তৃতীয়বার বিবাহসূত্রে আবদ্ধ হন ডোনাল্ড ট্রাম্প। এরই মাঝে নতুন বিতর্ক নিয়ে হাজির আম্মারা। তার দাবি, তার মায়ের সাথে ডোনাল্ড ট্রাম্পের নিয়মিত ঝগড়া হতো। তার মাকে নাকি দায়িত্বজ্ঞানহীন মহিলা বলতেন ট্রাম্প। আম্মারা আরো বলেছেন, বাবা ডোনাল্ড ট্রাম্পের সাথে বড়দিন উৎসব পালন করেছেন তিনি। এখন তিনি বাবার কাছে আমেরিকায় যেতে চান। সেই উদ্দেশ্যেই পাক শীর্ষ আদালতে আমেরিকা যাওয়ার ছাড়পত্রের আবেদন জানিয়েছেন আম্মারা।