আম বাগান থেকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার নবম শ্রেণীর এক ছাত্র

17
আম বাগান থেকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার নবম শ্রেণীর এক ছাত্র

মালদা, ১৮ এপ্রিল : রাতভর নিখোঁজ থাকার পর বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে একটি আম বাগান থেকে নবম শ্রেণীর এক ছাত্রকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করলো পুলিশ। সংকটজনক অবস্থায় রক্তাক্ত ওই ছাত্রের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

৪৮ ঘন্টা না কাটলে ওই ছাত্রের শারীরিক অবস্থার সম্পর্কে কোন কিছুই জানাতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন মেডিকেল কলেজের কর্তব্যরত চিকিৎসকরা। সোমবার ভোরে ঘটনাটি ঘটেছে হবিবপুর থানার বেগুনবাড়ি এলাকায়। এই ঘটনায় জখম ওই ছাত্রের তিন বন্ধু শুভঙ্কর মন্ডল , ছট্টু মন্ডল এবং দীপঙ্কর মন্ডলের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছেন পরিবারের লোকেরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম ওই ছাত্রের নাম দেবরাজ রাজবংশী (১৫)। সে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণীতে পাঠরত রয়েছে।জখম ওই ছাত্রের বাবা গৌতম রাজবংশী পুলিশকে অভিযোগে জানিয়েছেন, রবিবার রাতে গ্রামে সজনে দীঘির মেলা দেখার জন্য ছেলে দেবরাজকে ওর তিন বন্ধু ডেকে নিয়ে যায়। মোবাইলে কথা বলেছিলাম। ও বলেছিল এক বন্ধুর বাড়িতে ঘুমিয়ে পড়বে।

এরপর সোমবার কাকভোরে জানতে পারি ছেলের রক্তাক্ত দেহ আমবাগানে পড়ে রয়েছে। আমরা তড়িঘড়ি সেখানে যাই দেখি যন্ত্রণায় ছটফট করছে আমার ছেলে। এরপরই পুলিশকে খবর দেওয়া হয়। জখম ছাত্রের পরিবারের অভিযোগ, এই ঘটনায় ছেলের তিন বন্ধু কুপিয়ে খুনের চেষ্টা চালিয়েছে। অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।