এক নতুন সদস্যের আগমন ঘটল প্রিয়াঙ্কা এবং নিকের পরিবারে, ভাইরাল ছবি

9
A new member arrives in the family of Priyanka and Nick, viral picture

বি-টাউনের সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই বেশ আগ্রহ অনুভব করেন নেটিজেন। বিশেষ করে সেই সেলিব্রিটি যদি হন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, তাহলে নেটিজেনের আগ্রহের পারদ স্বভাবতই বেশ খানিকটা বেড়ে যায়। সম্প্রতি মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। চোপড়া-জোনাস সেলিব্রিটি দম্পতির পরিবারে এক নতুন সদস্যের আগমন ঘটেছে। তবে এই সদস্য কিন্তু চারপেয়ে!

হ্যাঁ, ঠিকই ধরেছেন। প্রিয়াঙ্কা এবং নিকের পরিবারের নতুন সদস্যটি চিহুয়াহুয়া ব্রিডের একটি সারমেয়। নাম তার ডায়ানা’। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার তার কন্যা ডায়না চোপড়া জোনাসের সঙ্গে মা’ মধু চোপড়ার একটি ছবি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে লেখা “নানির সঙ্গে ডায়ানা”। ছবিটিতে দেখা যাচ্ছে, দিদা মধু চোপড়ার কোলে বসে আদর খাচ্ছে ছোট্ট ডায়ানা। সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি বেশ ভাইরাল হয়েছে। জোনাস ফ্যামিলির এই নতুন সদস্যকে স্বাগত জানাচ্ছেন সকলেই।

উল্লেখ্য, প্রিয়াঙ্কা চোপড়া বরাবরই সারমেয় প্রেমী। বর্তমানে তিনি তার স্বামীর সঙ্গে লস অ্যাঞ্জেলসে রয়েছেন। তাদের সেই বাড়িতে জার্মান শেফার্ডসহ আরো বিভিন্ন ব্রিডের সারমেয় রয়েছে। ভারতে প্রিয়াঙ্কার নিজের বাড়িতেও বেশ কয়েকটি দেশে সারমেয় রয়েছে। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া এই সকল ইন্ডিয়ান পারিয়া বা দেশি সারমেয়দের যত্ন নেন। প্রিয়াঙ্কা নিজেও মায়ের সঙ্গে যোগাযোগ রেখে নিয়মিত তাদের খোঁজ খবর নেন।

বর্তমানে প্রিয়াঙ্কা-নিক দম্পতি তাদের লস অ্যাঞ্জেলসের বাড়ির সারমেয়দের নিয়ে মেতে রয়েছেন। উল্লেখ্য, ডায়ানা কিন্তু প্রিয়াঙ্কা চোপড়ার বেশ প্রিয়। প্রিয়াংকার সঙ্গে র‍্যাম্পেও হাঁটতে দেখা গিয়েছে তাকে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে বাবা-মার সঙ্গে নানির বাড়ি বেড়াতে আসবে ডায়না।