সম্প্রতি একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে ক্যাটরিনার বোনের, তা দেখে চোখ আটকে সালমানের

15
সম্প্রতি একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে ক্যাটরিনার বোনের, তা দেখে চোখ আটকে সালমানের

ক্যাটরিনা কাইফ বলিউডের একটি বিখ্যাত নাম, যার রূপের জৌলুসে একেবারে সবাই পাগল। বলিউডের সমস্ত হেভিওয়েট অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি, সালমান খান, শাহরুখ খান, আমির খান, অক্ষয় কুমার কেউ বাদ যাননি। তার জীবনের প্রথম ছবি বুম। যেখানে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন গুলশান গ্রোভারের মত অভিনেতারা। বলিউড আসার পরেই সালমান খানের সাথে প্রেমে জড়িয়ে পড়েন ক্যাটরিনা কাইফ, কিন্তু সেটা বেশিদিন স্থায়ী হয় না। আর তার ফলেই দুজনের সম্পর্ক একেবারে তলানিতে গিয়ে ঠেকে, যার ফলে শুধু কথাবার্তা নয় একে অপরের মুখ দেখা পর্যন্ত বন্ধ হয়ে যায় তাদের মধ্যে।

সালমান-ক্যাটরিনা জুটি নিয়ে এখনও সবাই পাগল, একটা সময় সালমান খান এর সাথে ছবি করতে রাজি ছিলেন না, যার ফলে ক্যাটরিনার মতই দেখতে জরিন খানকে নিয়ে আসেন তিনি বলিউডে। তবে পুরনো কথা বলে এখন আর লাভ নেই, কারণ সালমান-ক্যাটরিনা অতীতকে ভুলে দু’জনে একে অপরের বন্ধু হয়েছে। সালমানের পরে রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ক্যাটরিনা, কিন্তু সেটাও স্থায়ী হয় না বেশিদিন।

সম্প্রতি ক্যাটরিনার বোন ইসাবেলা কাইফ বলিউডে পা রেখেছেন, আর তারপরেই মাশাল্লাহ নামে একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। আর সেটা নিয়ে শুরু হয়েছে জল্পনা। মনে করা হচ্ছে ক্যাটরিনার বোনের প্রতি এবার চোখ আটকে সালমানের। সালমান খান নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করে লিখেছেন, আরে কি সুন্দর লাগছে তোমায়, গানটাও দারুন অনেক শুভেচ্ছা।