বাজারে গিয়ে রীতিমত দরদাম করে ফল কিনছে এক বাঁদর ভাইরাল ভিডিও

28
বাজারে গিয়ে রীতিমত দরদাম করে ফল কিনছে এক বাঁদর ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে পৃথিবীর যেকোনো প্রান্তের যে কোন ঘটনা মুহূর্তের মধ্যেই নেটিজেনদের হাতের মুঠোয় চলে আসে। সোশ্যাল মিডিয়ায় কখনও বেশ মজার ভিডিও ভাইরাল হয়, কখনো আবার এমন কিছু দৃশ্য চোখের সামনে আসে যেগুলো দেখলে মন ভারাক্রান্ত হয়ে আসে। তবে সম্প্রতি যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তা কিন্তু নেটিজেনদের মন এক মুহূর্তের মধ্যেই ভালো করে দিতে পারে।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে পশু পাখিদের নিয়ে আজব আজব অভিনব কিছু ভিডিও আপলোড করা হয়ে থাকে। যেখানে দেখা যায় প্রশিক্ষণপ্রাপ্ত পশুপাখিরা একেবারে মানুষের মতোই কত কাজ করছে। এর আগে আমরা কোরিয়ার একটি বাজারে দেখেছিলাম একটি সারমেয় মালিকের অনুপস্থিতিতে দোকান পাহারা দিচ্ছে এবং জিনিসপত্র বেচাকেনা করছে!

এবার একটি বাঁদরের ভিডিও নেটিজেনদের নজর কেড়েছে। যেখানে দেখা যাচ্ছে এক যুবক তার বাঁদরকে নিয়ে ফলের দোকানে গিয়েছেন ফল কিনতে। যুবক যে ফলের নাম বলছেন, বাঁদরটি সেই ফলটিই যুবকের হাতে তুলে দিচ্ছে! শুধু তাই নয় রীতিমতো যেন দরদামও করছে সে। সবশেষে সে তার প্রভুর কাছে নিজের জন্য একটি ফল কেনার আবদার করে! বাঁদরের এমন কার্যকলাপ দেখে হেসে কুটোপাটি নেটিজেন। অনেকেই আবার বাঁদরের বুদ্ধির প্রশংসাও করছেন।