ডেটিং করতে আসা মহিলাকে ফেলে পালালেন এক ব্যাক্তি! জানুন তারপর

8
ডেটিং করতে আসা মহিলাকে ফেলে পালালেন এক ব্যাক্তি! জানুন তারপর

সময়ের সাথে সাথে আমাদের সমাজেও দারুন এর পরিবর্তন ঘটেছে, হয়তো সেটা দেরি করে হলেও পরিবর্তন তো ঘটেছে। বর্তমান সময়ে দাঁড়িয়ে ডেটিং কালচার অনেকটাই জনপ্রিয় হয়েছে বিশ্বজুড়ে। ভারতীয় এখন এই ধরনের কালচার অনেক বড় বড় শহর এই লক্ষ্য করা যায়। তবে আজকের ঘটনা ভারতের মধ্যে নয়। আমেরিকার এক মহিলা ডেটিং করতে গিয়ে কি সমস্যার সম্মুখীন হয়েছিলেন সেটাই বলার। এখন আমরা সহজেই বিভিন্ন অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইটের মাধ্যমে সহজেই অচেনা ব্যক্তির সঙ্গে ডেটিং করতে পারি, আর সেই ডেটিং যদি মধুর হয় তাহলে সেটা আরো সামনে এগিয়ে যায় ও সামনাসামনি দেখা করে একেঅপরের সম্পর্কে জেনে নেওয়া যায়।

কিন্তু অজানা এক ব্যক্তির সাথে ডেটিংয়ে দিয়ে আমেরিকার এই মহিলা সিডনি জর্ডন, তার কি অবস্হা হল সেটাই জেনে নেওয়া যাক। 2019 সালের তার ডেটিং অভিজ্ঞতার কথা জানিয়েছে নিজের টিকটক একাউন্টে। একটি অনলাইন ডেটিং অ্যাপ এর মাধ্যমে এক ব্যক্তির সাথে ডেটিং শুরু করেছিলেন তিনি। সময়ের সাথে সাথে সেই ডেটেই তাদের অনেকটাই কাছে নিয়ে আসে এবং মাঝে মাঝে দেখা সাক্ষাৎও করেন তারা। কিন্তু পরবর্তীতে সেই ব্যক্তিটি এমন ধরনের ব্যবহার করবে সেটা তার জানা ছিল না।

এক রাতে তারা একটি রেস্তোরাঁয় গিয়ে ডিনার করে কিন্তু উপস্থিত থাকা সেই ব্যক্তি সেদিন একটু অদ্ভুত ব্যবহার করে তার সাথে। মনে হয় দেখে কোনভাবে বিচলিত সেই ব্যক্তি, বারবার জিজ্ঞেস করা সত্ত্বেও ঠিকঠাক উত্তর পাওয়া যায় না তার কাছ থেকে। পরে খাবারের মাঝখানেই বাধ্য হয়ে তাদের ফিরে আসতে হয় বাড়িতে। বাড়িতে আসার পরেও সেই ব্যক্তির আচরণে তেমন কোনো একটা পরিবর্তন ঘটে না। অগত্যা কোন উপায় না পেয়ে সিডনি সেই রাতে ঘুমিয়ে পড়ে।

কিন্তু সিডনি যখন ঘুম থেকে সকালে উঠে, তখন সে আবিষ্কার করতে পারে যে সেই ব্যক্তি বাড়িতে নেই। স্বাভাবিকভাবেই দারুণভাবে অবাক হয়ে যান তিনি। কিছু মধ্যেই তাকে ব্লক পর্যন্ত করে দেয় সেই ব্যক্তি, দারুণভাবে অবাক হয়ে রান্নাঘরে গিয়ে একটি চিরকুট হাতে পায় সে। আর সেখানেই স্পষ্টভাবে লেখা থাকে, আমি বিবাহিত, আমার স্ত্রী হাসপাতালে লেবার রুমে রয়েছে। কিছুক্ষণের মধ্যেই সে সন্তানের জন্ম দিতে চলেছে। আমি পিটার্সবার্গ যাচ্ছি।

এইসব কথা জানতে পেরে সিডনি একেবারে আকাশ থেকে পড়ে, পায়ের তলার মাটি সরে যাওয়ার মত অবস্থা হয় তার। তাই সে ভিডিও শেষে সবাইকে সতর্ক করে জানায়, কোন এক অচেনা ব্যক্তির সাথে ডেট করার আগে তার সম্পর্কে সমস্ত ব্যাপার জেনে নেওয়াটা দরকার। যদি তাদের মধ্যে কথাবার্তা সততার সাথে আদান-প্রদান হয় তাহলেই সম্পর্কে এগিয়ে যাওয়া উচিত, নয়তো সেখানেই ইতি টানা টা ভালো।