“আমি তো পসিতা” গানের নাচে স্কুলের অনুষ্ঠানে মাতিয়ে দিল এক পুঁচকে ছেলে! দেখুন ভিডিও

8
“আমি তো পসিতা” গানের নাচে স্কুলের অনুষ্ঠানে মাতিয়ে দিল এক পুঁচকে ছেলে! দেখুন ভিডিও

ছোট্ট বাচ্চারা যাই করুক না কেন তাতেই যেন সকলের মন ভরে যায়। তারা যে হারে দুষ্টুমি করে, সেই হারে খেলাধুলা করতেও মজা পায়। শুধু পড়াশোনা আর খাবার খেতে নারাজ। সম্প্রতি এরকমই একটি বাচ্চার ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

একটি স্কুলের অনুষ্ঠানে মাতিয়ে দিল একজন পুঁচকে ছেলে। আজকাল স্কুলে পড়াশোনার পাশাপাশি অন্যান্য অ্যাক্টিভিটি যেমন নাচ-গান ইত্যাদি শেখানো হয়। এরকমই একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে এক পুঁচকের নাচ দেখে দর্শকরা খুব আনন্দ পেয়েছেন। মোবাইলে সেই মজার দৃশ্য ধরে তৎক্ষণাৎ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, কোনো বাংলা বা হিন্দি গানে নয়, সে নাচ করেছে “আমি তো পসিতা” গানে। রীতিমতো হাসতে হাসতে পেটে ব্যথা হয়ে গিয়েছে দর্শকদের। সবথেকে মজার ব্যাপার, সেই খুদে হুবহু নকল করে নেচেছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটি দেখেছে ২ কোটি ১০ লক্ষেরও বেশি মানুষ। ভিডিওটিতে পড়েছে অনেক কমেন্ট। ভিডিওটি দেখে মিশ্র প্রতিক্রিয়াও পাওয়া গিয়েছে। কিছু জন বলেছেন, এই নাচ বাচ্চাদের নাচতে দেওয়া একেবারেই উচিত নয়। আবার কিছু জনের বক্তব্য, এই বাচ্চা খুব অল্প বয়সে উচ্ছন্নে চলে গিয়েছে। পাশাপাশি অনেকেই নাচের প্রশংসা করেছেন।

এই মিশ্র প্রতিক্রিয়ার বিপক্ষে অনেকেই বলেছেন, যেভাবে এতটুকু বয়সে এই খুদে একটি নাচকে তুলে ধরেছে, তা সত্যিই প্রশংসনীয়। আজকালকার ডিজিটালাইজেশনের যুগে অনেকের কাছে এই নাচ হয়তো কিছুই না। তবে যেভাবে নাচের স্টেপ মনে রেখে খুদে নিখুঁতভাবে তার নৃত্যশৈলীর পরিচয় দিয়েছেন, তাতে বাহবা না দিয়ে থাকা যায় না।