করবা চৌথ এর কেনাকাটি করতে বেরিয়ে ভরা বাজারে প্রকাশ্যে মার খেতে হলো এক স্বামীকে

6
করবা চৌথ এর কেনাকাটি করতে বেরিয়ে ভরা বাজারে প্রকাশ্যে মার খেতে হলো এক স্বামীকে

অবাঙালিদের একটি খুব জনপ্রিয় উৎসব হলো করবা চৌথ। এটি নিজের স্বামীর মঙ্গল কামনায় পালন করা হয় থাকে। কিন্তু এই পবিত্র উৎসব এর কেনাকাটি করতে বেরিয়ে মার খেতে হলো ভরা বাজারে প্রকাশ্যে এক স্বামীকে। অবশ্য মার খাওয়ার যথেষ্ট কারণও আছে।

আসুন কি হয়েছিল ঘটনাটা জেনে নেওয়া যাক।
এই ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদে। সেখানে একজন বিবাহিত পুরুষ তাঁর বিবাহ বহির্ভূত প্রেমিকা কে নিয়ে করবা চৌথের বাজার করতে বেরোয়। কিন্তু সেই ব্যাক্তির কপাল খুব খারাপ ছিল। কারণ সেই একই মার্কেটে বাজার করতে আসেন সেই ব্যাক্তির শাশুড়ি ও স্ত্রী। আর সেই ব্যাক্তি ও তাঁর প্রেমিকাকে একেবারে হাতে নাতে ধরে ফেলে তাঁরা। আর ধরা মাত্রই বেধড়ক পেটাতে শুরু করে তাদেরকে সেই ব্যাক্তির স্ত্রী ও শাশুড়ি। নানা রকম কুকথা বা গালিগালাজ করতেও দেখা যায় তাদের। আর এই ভিডিও ই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

জানা যায়, এই ঘটনা শোনার পর ওই অবস্থায় ওখানে আরো যারা মহিলারা ছিলেন তারাও পেটায় ওই স্বামীকে। আর ওই প্রেমিকা তাঁর প্রেমিককে বাঁচাতে এলে তাঁকেও পেটানো হয় বলে জানা যাচ্ছে। পরিস্থিতি এতটাই বিগড়ে যায় যে শেষ অবধি পুলিশকে ডাকতে হয়। কোতোয়ালী থানার পুলিশ এসে এই মারপিট শান্ত করে। সেই পুলিশদের থেকেই জানা যায় এই দম্পতির কয়েকদিন ধরেই সমস্যা হচ্ছে। তারা একে অপরের সাথে একসাথে থাকছিলেনও না। শুধু তাই নয় এরা বাড়িতেও এতটাই অশান্তি করত যে পাড়ার লোকেরা অভিযোগ জানিয়ে গেছে থানায়। আর এই ভিডিও দেখে কিছু মানুষ তো হেসেই খুন কেউ কেউতো আবার স্বামীটির জন্য দুঃখ প্রকাশ ও করেছে।