নারকেল গাছ বেয়ে ওপরে উঠছে বিশাল অ্যানাকোন্ডা, দেখুন ভিডিও

31
নারকেল গাছ বেয়ে ওপরে উঠছে বিশাল অ্যানাকোন্ডা, দেখুন ভিডিও

উভচর প্রাণীর মধ্যে সবথেকে বিষধর সাপ। কিন্তু সাপের মধ্যেও যদি কেউ সবথেকে ভয়ঙ্কর হয়ে থাকে তাহলে অ্যানাকোন্ডা। অ্যানাকোন্ডা আপনাকে বিষ দিয়ে মারবে না, তার আক্রমণের কায়দা একেবারেই অন্যরকম। সে আপনাকে তিলে তিলে কষ্ট দিয়ে মারবে। প্রথমে এমন ভাবে আপনাকে ঝাপটে ধরবে যাতে আপনার প্রত্যেকটি হাড় ভেঙে যায়। তারপর আপনাকে আস্ত গিলে খাবে।

তবে সভ্য সভ্যতায় এখন অ্যানাকোন্ডার দেখা সে রকম ভাবে পাওয়া যায় না। অ্যানাকোন্ডা একমাত্র পাওয়া যায় আমাজনের জঙ্গলে। তাও নিতান্তই হাতেগোনা। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আপনার চোখ চড়কগাছ হয়ে যেতে পারে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি নারকেল গাছ কে ঘিরে একটি অ্যানাকোন্ডা জড়িয়ে রয়েছে।

আস্তে আস্তে নারকেল গাছ বেয়ে ওপরে উঠছে সে। তবে কিসের জন্য উপরদিকে অ্যানাকোন্ডা উঠছে তা জানা যায়নি। এমনকি কোথাকার ভিডিও এটি সেটাও জানতে পারা যায় নি। খুব সম্ভবত অ্যামাজনের আশেপাশের কোথাও ভিডিও তোলা হয়েছে। না হলে সত্যিই এত বড় অ্যানাকোন্ডা আমাদের পৃথিবীর আর কোথাও দেখা সম্ভব নয়।

তবে যেখানকার ভিডিও হোক না কেন, ভিডিওটি ঘিরে রীতিমত তোলপাড় হয়ে গেছে সোশ্যাল মিডিয়া। সকলেই একবাক্যে স্বীকার করেছেন যে, বহুদিন পর কোথাও এরকম সাপ চোখে পাওয়া দেখতে পাওয়া গেল। যাকে এতদিন টিভির পর্দায় দেখেছি আমরা, তাকে সামনে থেকে দেখলে রক্ত হিম হয়ে যাবে তা বলাই বাহুল্য।