করোনার আবহে গাওয়া হলো দুর্দান্ত গান প্রধানমন্ত্রীকে নিয়ে, একবার শুনুন

157
A great song was sung in the atmosphere of Corona with the Prime Minister, listen once

সবথেকে বড়ো গণতন্ত্রের দেশ ভারতবর্ষেই একমাত্র দেখা যায় বৈচিত্র্যের মধ্যে ঐক্য। এই মুহূর্তে ভারতের প্রধানমন্ত্রীর নাম হলো নরেন্দ্র মোদি, তিনি ভারতীয় জনতা পার্টি থেকে প্রধানমন্ত্রী হয়েছেন।ভারতের 18 তম প্রধানমন্ত্রী হলেন তিনি। তার নেতৃত্বে ভারতবর্ষ শক্তিশালী দেশের তালিকায় অনেকটাই উপরে উঠে এসেছে। বিশ্বের সব সুপার পাওয়ার দেশগুলোর সাথে পাল্লা দিয়ে চলেছে ভারতবর্ষ।

এই সময় করোনা আতঙ্কে জেরবার গোটা বিশ্ব, কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সিদ্ধান্তে আমাদের দেশে এখনো সেভাবে করোনা বেশি মানুষের প্রাণ কেড়ে নিতে অক্ষম, ভারত সারা বিশ্বকে পথ দেখাচ্ছে করোনার সাথে লড়াই করার জন্য, ইতিমধ্যে হু ভারতের লক ডাউন করার সিদ্ধান্তকে সবথেকে বড় সাফল্য বলেছে ভারতবাসীর কাছে। সাধারণ মানুষের কষ্ট হচ্ছে ঠিকই কিন্তু করোনা থেকে আমাদের দেশ অনেকটাই সুরক্ষিত। সময় থাকতেই লক ডাউনের সিদ্ধান্ত নেওয়াকে কুর্নিশ জানিয়েছে গোটা বিশ্ব। ভারতের রাজনৈতিক ইতিহাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অবদান বেশ উজ্জ্বল। দেশের হিতে তিনি কাজ করে চলেছেন। বিভিন্ন রাজ্যের সাথে সমন্বয় রেখে কাজ করে চলেছেন তিনি, ফলে উপকৃত হয়েছেন কোটি কোটি দেশবাসী।

সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে একটি গান সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে, গানটির ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে “Our Prime Minister is our Pride”
দুজন সিঙ্গারকে এই গানটি গাইতে দেখা গিয়েছে, একটি হিন্দি গানের সুরে নরেন্দ্র মোদিকে নিয়ে গান গাওয়া হয়েছে। ইতিমধ্যে এই ভিডিওটি 50 হাজারের উপর শেয়ার হয়েছে, সকলেই এই গানের প্রশংসা করেছেন, এই গানের মাধ্যমে প্রধানমন্ত্রীর বিভিন্ন কাজগুলো তুলে ধরা হয়েছে। শুনে নিন সেই গান।