মৃত যুবককে কবর থেকে বের করে বাইকে চাপিয়ে পুরো শহর ঘোরালেন এক বন্ধু

14
মৃত যুবককে কবর থেকে বের করে বাইকে চাপিয়ে পুরো শহর ঘোরালেন এক বন্ধু

এক বন্ধুর বাইকে চেপে আরেক বন্ধু ঘুরে বেড়াচ্ছে পুরো শহর, এই হলো ঘটনা শুনে হয়তো আপনাদের অনেকটাই স্বাভাবিক বলে মনে হচ্ছে। হ্যাঁ হয়তো এটা স্বাভাবিক কিন্তু এই ঘটনার সাথে জড়িয়ে রয়েছে আরও একটি ঘটনা। যা শুনে আপনাদের মনে হতে বাধ্য যে বন্ধুকে নিয়ে বাইকে চাপা একেবারেই উচিত হয় নি।

আসলে ঘটনাটি ঘটেছে দক্ষিণ আমেরিকার ইকুয়েডরে। এক বন্ধু আরেক বন্ধুকে বাইকে চাপলে ঘুরে বেড়াচ্ছে পুরো শহর এই ঘটনা স্বাভাবিক ততক্ষণ যতক্ষণ কিনা তারা দু’জনেই জীবিত। কিন্তু এখানে ঘটেছে একেবারেই ব্যতিক্রম। সম্প্রতি ডেইলি মেইল সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, বন্ধুর কবর থেকে তার মৃতদেহ বের করে তাকে বাইকে চাপিয়ে ঘুরে বেড়াচ্ছে সারা শহর। এই ঘটনা সামনে আসতেই হতবাক সবাই।

জানা যাচ্ছে মৃত যুবকের বয়স 21 বছর তার নাম এরিক সেডনো। সে যুবক নাকি জীবন দশায় প্রচুর বাইকে চড়েছেন এবং বাইকে চড়তে ভালোবাসতেন। কিন্তু হঠাৎ করেই তার মৃত্যু হয়, আর তার শেষকৃত্য কালে উপস্থিত থাকতে পারে না তার প্রিয় বন্ধু। এবার তার সেই বন্ধু এরিকের মা-বাবার অনুমতি নিয়েই তার মৃতদেহ বের করে, এই অদ্ভুত কাজটি করে।

বন্ধুর শেষ ইচ্ছা পূরণ করতেই, সোজা নিজের বাইকে চাপালেন বন্ধুকে ও ঘুরে বেড়ালেন পুরো শহর। মৃতদেহ নিয়ে সারা শহর ঘুরে বেড়ালেন আর যা দেখে চমকে উঠলেন সকলে, সফরে বেড়িয়ে ছবিও উঠল প্রচুর। আর যা কিনা ছড়িয়ে পরলো নিমিষে।
এই সফরে বেড়িয়েছিল মোট ৭ জনের বাইকের দল, একটি বাইকে তিনজন যার মধ্যে মৃত বন্ধুকে বসিয়ে শেষ ইচ্ছা পূরণ করা হয়। এই ধরনের ঘটনা যা অনেকটাই চমকে দিয়েছে সবাইকে। একদিক থেকে যেমন এটা ভয়ংকর তেমনভাবেই এটা আবেগঘনও।