এক মহিলা অনুরাগী বুকে ট্যাটু করিয়ে নিয়েছেন কার্তিক আরিয়ানের জন্মতারিখ

6
এক মহিলা অনুরাগী বুকে ট্যাটু করিয়ে নিয়েছেন কার্তিক আরিয়ানের জন্মতারিখ

অতি অল্প সময়ের মধ্যেই বলিউডে বেশ বড়সড় জায়গা করে নিয়েছেন কার্তিক আরিয়ান। তার মহিলা ফ্যান ফলোয়ার্স সংখ্যা অনেক। বলিউডের চকলেট বয় বলা হয় তাকে। কার্তিক বলতে অজ্ঞান মহিলা ফ্যান ফলোয়ার্সরা। অনেকেই নিজেদের বুকে কার্তিকের নাম লিখে নিয়েছেন। এমনই এক ভক্তের সঙ্গে আলাপ যখন হল কার্তিক তখন ফ্যানের কীর্তিকলাপ দেখে অবাক।

কিছুদিন আগেই কার্তিক আরিয়ান অভিনীত নতুন ছবি ধামাকা মুক্তি পেয়েছে। বাইশে নভেম্বর কার্তিকের জন্মদিন ছিল। মুম্বাইয়ে তার বাড়ির বাইরে এসে হাজির হয়েছিলেন অনেক অনুরাগী। কেক এনে হাজির করেছিলেন তারা। অনুরাগীদের সঙ্গে কেক কেটে নিজের জন্মদিন সেলিব্রেশন করলেন কার্তিক আরিয়ান।

সেখানেই এক মহিলা অনুরাগীর সঙ্গে তার আলাপ হয়। তিনি দেখান অভিনেতার নাম এবং জন্মতারিখটি তিনি নিজের বুকে ট্যাটু করিয়ে নিয়েছেন। কার্তিক প্রশ্ন করেন এই ট্যাটুটি কি পার্মানেন্ট? অনুরাগী বলেন হ্যাঁ। ওই মহিলা ফ্যানের সঙ্গে ছবিও তুলেছেন কার্তিক।

বলিউডের এই হ্যান্ডসাম অভিনেতা নিজের নম্র ব্যবহার এবং মানবিকতা দিয়ে অনেকের মন জয় করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে প্রচার হয়েছে এই ভিডিও। ভিডিও দেখে কার্তিকের প্রশংসায় পঞ্চমুখ সকলে। মাটির মানুষ কার্তিক, তিনি সবসময় মাটির কাছাকাছি থাকেন, তার হৃদয় অনেক বড়, এমনই সব মন্তব্য উপচে পড়ছে সোশ্যাল মিডিয়াতে।