নিজের একমাত্র ছেলেকে বিক্রি করে নতুন বউয়ের সাথে বিদেশে ঘুরতে গেলেন এক বাবা

15
নিজের একমাত্র ছেলেকে বিক্রি করে নতুন বউয়ের সাথে বিদেশে ঘুরতে গেলেন এক বাবা

স্রেফ বিদেশে বেড়াতে যাওয়ার লোভে নিজের একমাত্র ছেলেকে বিক্রি করে বসলেন বাবা। এমন অবাক করা ঘটনাটি ঘটেছে চীনের ঝেজিয়াং প্রদেশে। অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ, তিনি তার প্রথম পক্ষের স্ত্রীর সাথে বিচ্ছেদের পর প্রথম পক্ষের দুই বছরের ছেলেকে অন্য জায়গায় বিক্রি করে দেন। নিজের ছেলেকে বিক্রি করে তিনি পেয়েছেন প্রায় দেড় লক্ষ ইউয়ান, ভারতীয় মুদ্রায় প্রায় ১৮ লক্ষ টাকা।

সূত্রের খবর প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর সন্তানের দায়িত্ব বর্তায় ওই ব্যক্তির উপর। তবে এরই মধ্যে দ্বিতীয়বার বিয়ে করে ফেলেছেন তিনি। তারপর তিনি আর প্রথম পক্ষের সন্তানের দায়িত্ব নিতে চাননি। যে কারণে সন্তানকে বিক্রি করে দিয়ে সেই অর্থ দিয়ে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বিলাসবহুল জীবনযাপনের পরিকল্পনা করেন তিনি।

যেই ভাবা সেই কাজ। তিনি সন্তানকে বিক্রি করে দিয়ে দ্বিতীয় পক্ষের স্ত্রীকে নিয়ে বিদেশে ঘুরতেও চলে যান। তবে শেষ রক্ষা হল না। পরিবারের সন্দেহের কারণে ওই ব্যক্তিকে হাতেনাতে ধরে ফেললো পুলিশ! ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তার পাশাপাশি যে দম্পতির কাছে যিনি তার সন্তানকে বিক্রি করেছিলেন সেই দম্পতিকেও গ্রেপ্তার করা হয়। এরপর ওই শিশুটিকে উদ্ধার করে তার কাকার কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ।