সেনার গাড়ি আটকে ব্যাপক হাঙ্গামা এক মদ্যপ যুবতীর! ভাইরাল ভিডিও

15
সেনার গাড়ি আটকে ব্যাপক হাঙ্গামা এক মদ্যপ যুবতীর! ভাইরাল ভিডিও

মাঝরাস্তায় ভারতীয় সেনার গাড়ি আটকে ব্যাপক হাঙ্গামা বাধালেন মদ্যপ এক যুবতী। মধ্যপ্রদেশের গোয়ালিয়রের এই ঘটনার ভিডিও মারফত ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। যুবতীর কান্ড দেখে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের বন্যা বয়ে যাচ্ছে। শুধু ভারতীয় সেনার গাড়ি আটকে অভব্য আচরণই নয়, ওই যুবতী গাড়ি ভাঙচুর করার চেষ্টা করেছেন। ভিডিওতে ধরা পড়েছে সেই দৃশ্য।

যুবতী যখন বুঝতে পারেন তার কর্মকাণ্ডের ভিডিও করা হচ্ছে তখন তিনি সেখানে উপস্থিত জনতাকেও অশ্রাব্য ভাষায় গালাগালি করেন‌। ভিডিওতে দেখা যাচ্ছে যুবতী নিজেকে মডেল বলে পরিচয় দিচ্ছেন। যুবতীর বয়সে বড়জোর ২২-২৪ বছর। মদ খেয়ে রাস্তায় মাতলামি করছিলেন তিনি। ওই যুবতীকে গ্রেপ্তার করেন মহিলা পুলিশকর্মীরা।

ধৃত ওই যুবতীর নাম কোহিমা মেহরা। তিনি প্রথমে নিজেকে দিল্লির বাসিন্দা বলে দাবি করেন। পরে তিনি নিজেকে হরিয়ানার বাসিন্দা বলেন। তবে পুলিশ অবশ্য চালানে তাকে রাজস্থানের বাসিন্দা বলে উল্লেখ করেছে। যুবতী গ্রেপ্তার হওয়ার পর তার অন্য দুই সঙ্গিনীও থানায় উপস্থিত হয়ে তার জামিন করান। যতদূর জানা গিয়েছে, ঐ তিন যুবতী একটি হোটেলে পার্টি করেছিলেন। সেখানে তাদের মধ্যে ঝামেলা হওয়াতে কোহিমা পার্টি ছেড়ে বেরিয়ে যান।