৩১ টি গু’লি দিয়ে খু’ন করা হলো এক চিকিৎসককে!

6
৩১ টি গুলি দিয়ে খুন করা হলো এক চিকিৎসককে!

বর্তমানে মানুষের মনে এতটাই হিংসা প্রতিশোধ নেওয়ার স্পর্ধা বেড়ে যাচ্ছে যে তারা প্রতিশোধ নেওয়ার জন্য চরমভাবে হিংসাত্মক রূপ ধারণ করছে। বর্তমান সময়ে যে সমাজের পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়িয়েছে তা বোঝা যায় একাধিক ঘটনার মাধ্যমে। সম্প্রতি উত্তরপ্রদেশের বুলন্দ শহরে এমন একটি ঘটনা ঘটেছে যা শিউড়ে দেওয়ার মতো ঘটনা।

প্রতিশোধের আগুনে এক ব্যক্তিকে গুলি করে হ’ত্যা করা হয়। এ ঘটনাটি ঘটেছে গত ৮ ই মে। শাদাব নামের একজন চিকিৎসককে তারই চিকিৎসাকেন্দ্রে দুষ্কৃতীরা হ’ত্যা করে গুলি করে। ঘটনাটির ময়না তদন্তে জানা যায় ওই চিকিৎসককে ৩১ টি গুলি করে খু’ন করা হয়েছে। এই ঘটনার প্রাথমিক তদন্তে জানা গেছে যে পুরনো শত্রুতার কারণেই এরকম ভয়ঙ্কর ভাবে হত্যা করা হয়। তবে প্রশ্ন, একটা মানুষকে খু’ন করতে দুটো গুলি দরকার সেখানে কেন ৩১ টি গুলি দিয়ে খু’ন করা হলো।

তদন্তকারীদের মাথায় এসেছিল হয়তো কোনো কারণ আছে ৩১ টি গুলি করার পেছনে, যদিও এই ঘটনার তদন্ত করার পর যে তথ্য উঠে এসেছে তা সত্যিই অবাক করা। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ কর্তৃপক্ষ জানতে পারে পুরনো একটি খু’নের মামলার কথা। ওই পুরনো খু’নের মামলার সঙ্গে জড়িত রয়েছে ওই মৃত চিকিৎসকের ভাই রাগিব দাসনা, বর্তমানে সে এখন জেলে আছে।

হাপুরের বাসিন্দা ইরফান নামের একজন ব্যক্তি কে খুন করা হয়েছিল ১৮ই মার্চ। তাকে খু’ন করে ৩১ টি টুকরো করা হয়েছিল। এই গোটা ঘটনার সঙ্গে যুক্ত ছিল মৃত চিকিৎসকের ভাই রাগিব। এরপরেই এই ঘটনার জেরে বদলা নিতে ইরফানের শ্যালক কয়েকজন শুটারকে ভাড়া করে এবং ওই চিকিৎসককে ৩১ টি গুলি করে খু’ন করার কথা বলেন। যদিও বর্তমানে ইরফানের শ্যালক এখনো পলাতক রয়েছে। পুলিশ ইতিমধ্যেই তার সন্ধান চালাচ্ছে।