১০৮ বার মন্দির প্রদক্ষিণ করল একটি গাভী, ভাইরাল ভিডিও

10
১০৮ বার মন্দির প্রদক্ষিণ করল একটি গাভী, ভাইরাল ভিডিও

সারাদিন কত কিছুইনা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। গৃহবন্দি হয়ে থাকার পর আমরা সকলেই সোশ্যাল মিডিয়া আকৃষ্ট হয়ে পড়েছি। তাই সারাদিন সোশ্যাল মিডিয়াতে আনাগোনা করার পর আমাদের চোখে পড়ে পৃথিবীর বিভিন্ন অস্বাভাবিক ঘটনা। এ সমস্ত ঘটনার বেশিরভাগ কোন ব্যাখ্যা হয়না। কখনো কোন বন্যপ্রাণী দুষ্টুমি দেখতে পারি আমরা, কখনো আবার দেখতে পাই মানুষের অমানবিক কিছু রূপ। সব মিলিয়ে টেলিভিশনের বাইরে আমাদের এই মুঠোফোনে আমরা খুঁজে পাই আমাদের নিত্যদিনের আনন্দ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দেখা গেল এমন একটি আশ্চর্য ভিডিও যা ভাইরাল হতে বেশি সময় নেয় নি। ভিডিওতে দেখা যাচ্ছে একটি গাভীকে। গাভীটি কোন এক মন্দিরের চারিপাশে অনবরত ঘুরপাক খেয়ে যাচ্ছে। ভালো করে লক্ষ্য করলে বুঝতে পারবেন যে, গাভীটি মোট ১০৮ বার প্রদক্ষিণ করল সেই মন্দিরের। আমরা সকলেই জানি যে যে কোন মন্দিরের একশ আটবার পদক্ষেপ করলে পাওয়া যেতে পারে পুণ্যফল।

কিন্তু একথা একেবারেই জানা সম্ভব নয় এটি অবলা জীব এর পক্ষে। কিন্তু কোন এক দৈব ক্ষমতার দ্বারা সে জেনে গেছে এই কথাটি। তাই ঠিক ১০৮ বার প্রদক্ষিণ করে এই মন্দিরের। তবে মন্দিরটি ঠিক কোন জায়গায় অবস্থিত তা জানা যায়নি। অর্থাৎ ভিডিওটা কোথায় তোলা হয়েছে সেটা অবগত হয়নি কারোর, কিন্তু সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর বেশিরভাগ মানুষ এই গাভীর আশ্চর্য ক্ষমতা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন।