পেট্রোলের বদলে দেওয়া হচ্ছে সম্পূর্ণ অন্য একটি তরল পদার্থ, হাতেনাতে ধরল পুলিশ! ভাইরাল ভিডিও

11
পেট্রোলের বদলে দেওয়া হচ্ছে সম্পূর্ণ অন্য একটি তরল পদার্থ, হাতেনাতে ধরল পুলিশ! ভাইরাল ভিডিও

যেভাবে বাজারদর আগুন হয়ে যাচ্ছে, তার ফলে মধ্যবিত্ত মানুষের নিত্য দিন সংসার চালানো রীতিমতো অসম্ভব হয়ে পড়ছে। পাশাপাশি বাড়ছে পেট্রোল এবং ডিজেলের দাম। মধ্যবিত্ত পরিবারের সকলের কাছেই কমবেশি বাইক থাকে। সেটা মেইনটেনেন্স করার জন্য অথবা চালানোর জন্য দরকার পেট্রোল। কিন্তু যেভাবে পেট্রোল এবং ডিজেলের দাম বেড়ে যাচ্ছে, মানুষ আস্তে আস্তে সাইকেলে চলাচলে অভ্যস্ত হয়ে যাচ্ছে। কিন্তু তারই মধ্যে এমন একটি ঘটনা ঘটে গেল যা বিশ্বাস করতে আপনার কিছুটা অসুবিধা হবে। মঙ্গলপুর এলাকায় এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলেই হতবাক হয়ে গেছেন।

সোশ্যাল মিডিয়ার দ্বারা আমরা বিশ্বের যেকোন স্থানের যেকোনো কথা অথবা ঘটনা মুহূর্তে জানতে পেরে যাই। এমন কিছু ঘটনা থাকে, যা এর আগে মানুষের কাছে অজানা ছিল। তবে এই ঘটনাটি অন্য সকল ঘটনা থেকে একটু আলাদা। দেখলে আপনার মনে ক্ষোভের সঞ্চার হতেই পারে। ফেসবুকে ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একজন পুলিশ কর্মী ভারত পেট্রোলিয়াম এর কোন একটি পেট্রোল পাম্পে গিয়ে কোনভাবে সন্দেহ করেছিলেন যে সেখানে পেট্রোল নিয়ে কর্মীরা জালিয়াতি করছেন। পেট্রোলের পাশাপাশি কোন রাসায়নিক দ্রব্য মিশিয়ে দেওয়া হচ্ছে, এই রাসায়নিক দ্রব্যকে পেট্রোল হিসেবে চালিয়ে দিচ্ছে, কিন্তু মানুষ বুঝতে পারছে না।

পুলিশ অফিসার কয়েক সেকেন্ডের মধ্যে বুঝতে পেরে গিয়েছিলেন যে তাকে পেট্রোল দেওয়া হচ্ছে না। তাই অন্য একটি পাত্রে কিছু পরিমাণ পেট্রোল ঢালতে বলা হয় কর্মীদের। প্রথমে অস্বীকার করলেও পরে দিতে বাধ্য হল কর্মীরা। অন্য একটি পাত্রে পেট্রোল ঢালার পর দেখা যায় যে, সেটি সম্পূর্ণ অন্য একটি তরল পদার্থ। আর যাই হোক ওটা পেট্রোল নয়। ঘটনাটি সামনে আসার পর রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকাতে।

এলাকাবাসী বিক্ষোভ করেন পেট্রোলপাম্পের কর্মীদের বিরুদ্ধে। সাধারণ মানুষের কষ্টের টাকা কিভাবে লুটেপুটে নিচ্ছেন, তা জেনে সত্যিই অবাক হতে হয়। তাই আপনি যদি কোথাও গাড়িতে পেট্রল ভরেন, তাহলে আগে থেকে নিশ্চিত হয়ে যান, আপনার গাড়িতে যে তরল পদার্থ ঢালা হচ্ছে, সেটি পেট্রোল।