ভাইজাগ মন্দিরে ২ কেজি ওজনের সোনার তরোয়াল উৎসর্গ করলেন হায়দ্রাবাদের এক ব্যবসায়ী

12
ভাইজাগ মন্দিরে ২ কেজি ওজনের সোনার তরোয়াল উৎসর্গ করলেন হায়দ্রাবাদের এক ব্যবসায়ী

ভাইজাগের রাজশ্যামলা মন্দিরের দেবতা এতই জাগ্রত যে তাকে স্মরণ করে কোনো কিছু মানত করলে নাকি ‌তা পূরণ হয়ে যায়। তাইতো মানত পূরণ হয়ে যাওয়াতে সম্প্রতি হায়দ্রাবাদের এক ব্যবসায়ী ওই মন্দিরের দেবতার উদ্দেশ্যে ১ কোটি টাকা মূল্যের সোনার তরোয়াল উৎসর্গ করেছেন। শুধু তাই নয়, এখন আবার জানা যাচ্ছে যে ওই ব্যবসায়ীর আরো একটি ইচ্ছেপূরণ হওয়াতে তিনি অতি শীঘ্রই মন্দিরের সিঁড়ি নাকি রুপো দিয়ে বাঁধিয়ে দিতে চলেছেন।

মন্দিরের সিঁড়ি ভেঙে গিয়েছে। পুরোহিতদের ওঠানামায় কষ্ট হচ্ছে। তাই দেখে হায়দ্রাবাদের ওই ব্যবসায়ী মন্দিরের সিঁড়ি বাঁধিয়ে দেওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। ওই ব্যবসায়ীর নাম জি সুরেশ কুমার রেড্ডি। তিনিই মন্দিরের সিঁড়ি রুপো দিয়ে বাঁধিয়ে দেবেন বলে ঘোষণা করেছেন। এ সম্পর্কে তার বক্তব্য, ওই মন্দিরের দেবতার ভীষণ জাগ্রত। মন্দিরের দেবতার থেকে তিনি যা চেয়েছেন, তাই পেয়েছেন। তার বদলে তিনি মন্দিরের জন্য এই কাজ করতে চান।

তিনি আরো জানিয়েছেন, মন্দিরের সমগ্র সিঁড়ি রুপো দিয়ে বাঁধানোর জন্য মোট ২৮ কেজি রুপো লাগবে। সেই রূপো তিনি দেবেন বলে জানিয়েছেন। এর আগে তিনি এই মন্দিরের উদ্দেশ্যে ২ কেজি ওজনের একটি সোনার তরোয়াল এবং ৩ কেজি ওজনের রুপোর গয়না উৎসর্গ করেছেন দেবতার উদ্দেশ্যে।