এক ব্যাক্তির গো’প’না’ঙ্গে’র মধ্যে ঢুকে গেল বোমা! বোম্ব স্কোয়াডকে খবর দিলো ডাক্তার

26
এক ব্যাক্তির গো'প'না'ঙ্গে'র মধ্যে ঢুকে গেল বোমা! বোম্ব স্কোয়াডকে খবর দিলো ডাক্তার

এক ব্যাক্তির গো’প’না’ঙ্গে’র মধ্যে প্রবেশ করেছে বোমা, যা দেখে হতবাক চিকিৎসক। এখন তবে উপায়? তাহলে তো ডাকতে হবে বোম স্কোয়াডকে। কিন্তু এমন ঘটনা কিভাবে সম্ভব? আদও কি কোনও সত্যি ঘটনা, এবার সেটাই জেনে নেওয়া যাক।

সেই ব্যাক্তির গো’প’না’ঙ্গ থেকে বের করা হয়েছে, বোমা যা কিনা অনেক বছরের পুরানো। একেবারে দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার। কিন্তু কিভাবে ঘটলো এই ঘটনা? আসলে সেই ব্যক্তি নাকি দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার একটি বোমার ট্যাঙ্কে পরে যায় আর সেখানেই থাকা সূচালো কোনো বস্তু প্রবেশ করে তার গোপনাঙ্গের মধ্যে।

ঘটনাটি ব্রিটেনের, যখন এই ঘটনার শিকার হয় সেই ব্যক্তি তখনই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ঠিকই কিন্তু সেখানে উপস্থিত থাকা গ্লসেস্টারশায়ারের চিকিৎসকেরা আর কোনোভাবেই সাহস দেখায় না। পরে যখন বোম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয় তখন তারা এসে পরীক্ষা করে দেখে যে, অনেক বছরের পুরোনো হওয়ায় , সেটা এখন একেবারেই কার্যক্ষমতা হারিয়ে ফেলেছে নিজের।তাই বোম ফাটার নেই কোনো সম্ভাবনা।

পরে একটি পত্রিকা দ্য সন এর মাধ্যমে জানা যায়, আসলে সেই ব্যক্তি ছিল ব্রিটিশ সেনাবাহিনীতেই। তার সখ হয় যে সে দ্বিতীয় বিশ্বযুদ্ধের সামগ্রী জড়ো করবে। আর সেটা করতে গিয়েই ঘটে যায় এই ঘটনা।