নভেম্বরে গ্রহ এবং রাশিতে ঘটতে চলেছে এক বড়োসড়ো পরিবর্তন! জেনে নিন কোন রাশির উপর কি প্রভাব পড়বে

16
নভেম্বরে গ্রহ এবং রাশিতে ঘটতে চলেছে এক বড়োসড়ো পরিবর্তন! জেনে নিন কোন রাশির উপর কি প্রভাব পড়বে

আগামী নভেম্বর মাসে গ্রহ এবং রাশিতে আসতে চলেছে এক বড়োসড়ো পরিবর্তন। এই পরিবর্তনের ফলে বেশকিছু রাশি সুফল পাবেন। তবে বেশ কিছু রাশির উপর নেমে আসবে কুপ্রভাব। আগামী 2 রা নভেম্বর মঙ্গলবার, বুধ গ্রহ কন্যা রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। 21 তারিখ পর্যন্ত তুলা রাশিতেই থাকার পর বুধ বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। আবার 16 ই নভেম্বর সূর্য তুলা রাশি ছেড়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। যার সরাসরি প্রভাব পড়তে চলেছে বেশকিছু রাশির উপর।

এদিকে সামনের মাসেই দীপাবলি। দীপাবলিতে চাঁদ, মঙ্গল, সূর্য, বুধ তুলা রাশিতেই থাকবে। শুক্রগ্রহ ধনু রাশিতে প্রবেশ করবে এবং রাহু গ্রহ বৃষ রাশিতে থাকবে বলে জানাচ্ছেন জ্যোতির্বিজ্ঞানীরা। গ্রহের এই অবস্থান কিন্তু মেষ, কর্কশ, কন্যা, মকর রাশিদের জন্য ভালো সময় নিয়ে আসবে। আবার মিথুন, সিংহ, বৃশ্চিক, ধনু, মীন রাশির জন্যেও সময়টা ভালো যাবে।

মেষ রাশির জন্য আগামী এই সময়টা থাকবে শুভ। সর্বক্ষেত্রে বিজয় লাভ করবেন তারা। বৃষ রাশির জাতক-জাতিকারা প্রতিযোগিতা পরীক্ষায় ভালো ফল পাবেন। তবে তা ছাড়া অন্যান্য ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা কম। মিথুন রাশির বিবাহিত জীবন সুখের থাকবে। আর্থিক সমস্যার অবসান হবে। কর্কট রাশির জাতক জাতিকাদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে কর্কট রাশির জাতক-জাতিকাদের চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। বিনিয়োগের জন্য সময়টা ভালো যাবে।

সিংহ রাশির জাতক-জাতিকাদের সমাজে সম্মান বাড়বে। চাকরি করলে চাকরি ক্ষেত্রে পদোন্নতি হবে। কন্যা রাশির জাতক-জাতিকাদের এই সময় ব্যবসা ভালো যাবে। চাকুরী ক্ষেত্রে অগ্রগতি হবে। তুলা রাশির জাতক-জাতিকাদের অবশ্য এই সময় সতর্ক হতে হবে এবং কঠোর পরিশ্রম করতে হবে। বিনিয়োগ করতে হবে বুঝে শুনে। বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের অফিসে প্রতিপত্তি বাড়বে এবং ব্যবসাতেও ভালো লাভ হবে।

ধনু রাশির পারিবারিক জীবনে সুখ থাকবে। আর্থিক ক্ষেত্রেও তারা সফলতা পাবেন। মকর রাশির জাতক-জাতিকাদের মধ্যে ছাত্রদের জন্য সময়টা ভালো। সামাজিক মেলামেশা বাড়বে। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ব্যবসায়ী স্বাভাবিক সময় ফিরবে এবং চাকরিতে ভালো সময় আসবে। বাড়িতে কোনও শুভ কাজের সম্ভাবনা রয়েছে। মীন রাশির জাতক-জাতিকাদের শেয়ারবাজার এবং লটারিতে ক্ষতির আশঙ্কা রয়েছে। ছাত্ররা প্রতিযোগিতা ক্ষেত্রে সাফল্য পাবেন।