পোষ্যকে গলায় জড়িয়ে নিশ্চিন্তে বার্তালাপ করে চলেছেন এক সুন্দরী

6
পোষ্যকে গলায় জড়িয়ে নিশ্চিন্তে বার্তালাপ করে চলেছেন এক সুন্দরী

বর্তমানে সোশ্যাল মিডিয়া খুললেই আমরা নানা রকমের ভিডিও দেখতে পাই যা দেখে অনেক সময় আশ্চর্য হয়ে যেতে হয়। আর এখন সব চেয়ে বেশি ভাইরাল হয় কারো বাড়ির পোষ্যর ছবি। এখন বেশিরভাগ ভিডিওতেই দেখা যায় কারো বাড়ির কুকুর মানুষের মতোই আচরণ করছে। কারো বিড়াল আবার বাড়ির বাচ্চাদের মতন শুয়ে শুয়ে কার্টুন দেখছে। আবার কখনো দেখা যাচ্ছে এক মস্ত বড় হাতি গানের তালে কোমর দোলাচ্ছে। কিন্তু এবারে যে ভিডিওটা ভাইরাল হতে দেখা যাচ্ছে সেটা দেখে নেতিজেনরা তাজ্জব বনে গেছে। কুকুর, বিড়াল, হাতি বা পাখি অব্দি ঠিক ছিল কিন্তু পোষ্য কিনা পাইথন। এই পাইথন এমন এক প্রজাতির সাপ যে কিনা একটা আস্ত মানুষকে গিলে খেয়ে নিতে পারে।

আর এখানে যে প্রজাতির সাপ টিকে দেখা যাচ্ছে এটি মোর্ফস প্রজাতির পাইথন এটি দক্ষিণ-পূর্ব এশিয়ার এক বিরল প্রজাতির সাপ। আর এটি কিনা এক সুন্দরীর পোষ্য। যাকে গলায় জড়িয়ে তিনি নিশ্চিন্তে বার্তালাপ করে চলেছেন। এই সাপের ওজন ও দৈর্ঘ্য অবাক করে দেওয়ার মতোন। কিভাবে নিয়ে রয়েছেন ওই তরুণী সেটাই অবাক করার মতো একটা বিষয়। আর এই সাপ নিয়ে তিনি কথা বলছেন এরকম ভিডিওই পোস্ট হয়েছে নেট দুনিয়ায়।

আর এসব কাণ্ড দেখে তো অনেকে বলছেন এরকম কিছু বাড়িতে থাকলে আলাদা করে জিমে যাওয়ার দরকার হবে না। আবার কেউ সাপটির ওজন কত তা জানতে চেয়েছেন। তবে বেশিরভাগ মানুষ আতঙ্কিত হয়ে গিয়েছেন। সাপ সব সময়ই আতঙ্কের। আর সেটা যদি এরকম বিশালাকর হয় তাহলে যে কারোরই ভয় লাগবে।

এই ভিডিওটি ‘দ্য রেপটাইল জু’ নামে এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে। আর এই ভিডিওটিতে এখনো পর্যন্ত কয়েক হাজার লাইক পড়েছে।