স্পাইডারম্যানের মত দেয়াল বেঁয়ে উপরে উঠছে একটি ৭ বছরের বালক, দেখুন ভিডিও

3
স্পাইডারম্যানের মত দেয়াল বেঁয়ে উপরে উঠছে একটি ৭ বছরের বালক, দেখুন ভিডিও

আমরা যখন ছোট ছিলাম তখন কিন্তু আমরা পাগলের মতো আমাদের প্রিয় সুপার হিরোদের অন্ধের মতো বিশ্বাস করতাম। তাদের নকল করতাম। সেটা সুপারম্যান, ব্যাটম্যান, স্পাইডারম্যান, কিংবা আয়রন ম্যান। তাছাড়া আরও অনেক সুপার হিরো আছে যারা আমাদের খুব প্রিয়। এ সব সুপারহিরো দের মতো আচরণ আমরা ছোট বেলায় করতাম এমনকি, এখনও মাঝে মাঝে সেই সব ছবি দেখে তেমন আচরণ করি। কিন্তু একেবারে নিখুঁত কি পারি? কখনই না।

তবে এবার এমন এক খুদেকে পাওয়া গেছে যে কিনা একেবারে তার প্রিয় সুপার হিরোর মতোই আচরণ করে থাকে। কানপুরের এক খুদে যে কিনা স্পাইডারম্যানের ভক্ত। কিন্তু অবাক করা বিষয় হল তার প্রিয় হিরোর হুবহু নকল করছে সে। আর এটা দেখেই সবাই অবাক। তার একটি ভিডিও ভাইরাল হয়েছে, আর সেখানেই দেখা যাচ্ছে, সহজেই দেওয়াল বেয়ে উঠে পরছে সেই খুদে। যা দেখে অবাক নেটিজেনেরা।

এই খুদের নাম যশরথ সিং গউর। তৃতীয় শ্রেণীর ছাত্র, তার ছোট থেকেই প্রিয় হিরো স্পাইডারম্যান। যার দৌলোতেই সে এখন তার মতোই হয়ে উঠেছে। কারণ সে ছবি দেখতে দেখতে একেবারে স্পাইডারম্যানের মতোই দেওয়ালে চড়তে নামতে পারে। যা কিনা একেবারে অবাক করা। তার সেই ওঠা নামার ভিডিও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায় এ এন আই এর দৌলতে।

এই নিয়ে সেই খুদে জানায়, আসলে আমি স্পাইডারম্যান ছবি দেখার পরে ওমন করতাম, অনেকবার চেষ্টা করেছি, কিন্তু প্রথমে হত না। পরে যেতাম। তারপর নিজে নিজেই চেষ্টা করেছি। আর তারপরে ধীরে ধীরে কৌশল শিখে গেছি। এরপরে ভাইকে আমি এই ব্যাপার বলি, তারপরেই ও সবাইকে বলে দেয়।