২৬ বছর বয়সে এক মহিলা জানতে পারেন তার বাবা-মা ছিল “অপহরণকারী” জানুন তারপর

21
২৬ বছর বয়সে এক মহিলা জানতে পারেন তার বাবা-মা ছিল

২৬টা বছর বাবা-মায়ের কাছে বড় হয়ে ওঠার পর যদি জানা যায় যে ওই বাবা-মা আসলে বহুদিন পূর্বে তাকে “অপহরণ” করেছিলেন, তাহলে কেমনটা লাগে? সম্প্রতি আমেরিকা নিবাসী এমনই এক মহিলার কথা প্রকাশ্যে এলো। ৪২ বছরের ওই মহিলা নিজের সম্পর্কে এমন বিস্ফোরক সত্যটি সোশ্যাল সাইটে প্রকাশ করেছেন। তিনি জানাচ্ছেন তিনি এতদিন যাদের নিজের বাবা-মা বলে ভেবে আসছিলেন, তারা তার আসল বাবা মা ছিলেন না।

সম্প্রতি টিকটকে একটি ভিডিও আপলোড করে ওই মহিলা জানিয়েছেন, ২৬ বছর বয়সে তিনি জানতে পারেন তিনি যাদের এতদিন নিজের বাবা-মা বলে ভেবে আসছিলেন তাদের সঙ্গে তার রক্তের কোন সম্পর্ক নেই। তার ওই পালিত তথা “অপহরণকারী” বাবা-মা বিবাহ-বিচ্ছেদের সময় তারা তাকে সেই কথাটি জানিয়ে ছিলেন। এরপর থেকেই তিনি তার আসল বাবা-মার খোঁজ করতে শুরু করেন।

খোঁজ করতে করতেই বিস্ফোরক সত্যটি তার সামনে আসে। তিনি জানতে পারেন যে তার নামে বহুদিন আগে একটি মিসিং ডায়েরি হয়েছিল। সেই ডাইরিটি করেছিলেন তার জৈবিক ঠাকুমা। তবে পরে আরো একটি ভয়ংকর সত্য তার সামনে আসে। তার জৈবিক মা নাকি তাকে তুলে দিয়েছিলেন ওই দম্পতির হাতে। সবার অলক্ষ্যে, গোপনে। এরপর তিনি নিজের পরিবারের কাছে এসে শিশুসন্তানের অপহরণের কাহিনী শোনান।

তারপর তার জৈবিক ঠাকুরমা থানায় মিসিং ডাইরিটি করেন। নিজের আসল জৈবিক মায়ের খোঁজ পেয়ে ওই মহিলা অবশ্য তার সঙ্গে দেখাও করেছিলেন। তবে মা মেয়ের মিলন খুব একটা সুখকর হয়নি। সম্প্রতি তিনি তার জৈবিক বাবারও খোঁজ পেয়েছেন। আপাতত তার সবকিছুই বেশ ভালোই চলছে বলে জানিয়েছেন ওই মহিলা।