রাগে সাপকে টুকরো টুকরো করলো ২ বছরের একটি বাচ্চা মেয়ে

12
রাগে সাপকে টুকরো টুকরো করলো ২ বছরের একটি বাচ্চা মেয়ে

আমরা মাঝে মাঝেই এমন এমন খবর সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতে দেখি যা দেখে মানুষ তাজ্জব বনে যায়। ঠিক তেমনি একটি ঘটনা জানা গেলো সোশ্যাল মিডিয়ায়। তুরস্কের ঘটনা এটি। ১০ই আগস্ট তুরস্কের একটি গ্রামে ঘটেছে এই ঘটনা।

প্রতিবেদন অনুযায়ী জানা গেছে , তুরস্কের একটি গ্রামে ২ বছরের একটি বাচ্চা মেয়ে উঠোনে একটি সাপ নিয়ে খেলছিল। হটাৎ করেই সাপটি ওই মেয়ে টিকে কামড়ে দেয়। কিন্তু এর পর যা হলো তা প্রতিবেশীদের অবাক করে দিয়েছে। জানা গেছে এর পরে বাচ্চা মেয়েটি রেগে গিয়ে সাপটাকে কামড়ে দিয়েছে। এবং সাপটি দু টুকরো হয়ে গিয়ে মারা গেছে। কিছুক্ষণ পরে প্রতিবেশীদের নজরে আসে ওই ঘটনা। তারা দেখে তো যথারীতি অবাক। তাঁরা মেয়েটিকে ওই সাপটার থেকে ছাড়িয়ে নিয়ে নিকটস্থ হাসপাতালে ছোটেন। সেখানে ভর্তি করে দেওয়া হয় তাকে। প্রায় ২৪ ঘণ্টা অবজারভেশনে রাখার পর জানানো হয় বাচ্চাটি এখন সুস্থ ও বিপদমুক্ত আছে।

এই বাচ্চাটির বাবা সেই সময় সেখানে উপস্থিত ছিলেন না । পরে সব ঘটনা তার প্রতিবেশীদের মারফত জানতে পারেন। ফিরে এসে সত্যটা জানতে পেরে তিনিও হতবাক হয়ে যান। মেয়েকে জীবিত পেয়ে তিনি বলেন- আল্লাহ তাকে রক্ষা করেছেন। তিনি আরও জানিয়েছেন যে, আমার প্রতিবেশীরা বলেছেন যে, মেয়েটির হাতে একটি সাপ ছিল, যার সাথে সে খেলা করছিল। সেই সময় সাপটি তাকে কামড় দেয়, এতে মেয়ে রেগে যায় এবং সাপটিকেও কামড় দেয়।

এরকম সাহসী মেয়ে সচারচর দেখা যায়না। সাধারণত বাচ্চারা কেঁদে ভাসাবে এমন ঘটনায়। কিন্তু না এই মেয়েটির এতটাই সাহস সে তাকে কামড়ে দেওয়ার বদলা নিয়ে তবে ছেড়েছে। আর এই কাণ্ডে রীতিমত মাথায় হাত নেটিজেনদের। অনেকের মতে এমন বাচ্চাও হয়?