কমেডিয়ান ভারতী সিং এর বাড়ি থেকে উদ্ধার ৮৬.৫ কিলোগ্রাম গাজা, গ্রেপ্তার ভারতী এবং তার স্বামী

4
কমেডিয়ান ভারতী সিং এর বাড়ি থেকে উদ্ধার ৮৬.৫ কিলোগ্রাম গাজা, গ্রেপ্তার ভারতী এবং তার স্বামী

সুশান্তের মৃত্যুর পর যে মাদকচক্রের কথা মাথাচাড়া দিয়ে উঠে ছিল, সেই মাদকচক্রের নাম আবার দুমাস পর সকলের মুখে মুখে ছড়িয়ে গেল। এর আগে মাদক চক্র জড়িত থাকার কারণে গ্রেফতার করা হয়েছিল দীপিকা পাডুকোন থেকে শুরু করে সারা আলি খান এর মতন নায়িকাদের। এর পর সমন পাঠানো হয়েছিল বলিউড ইন্ডাস্ট্রি অভিনেতা অর্জুন রামপাল এবং তার প্রেমিকাকে। এই মাদক চক্র জড়িত থাকার অভিযোগে শুক্রবার রাতে মহিলা কমেডিয়ান ভারতী সিং এবং তার স্বামীর মুম্বাইয়ের বাড়িতে হানা দেয় এনসিবি।

দীর্ঘ তল্লাশির পর তার বাড়ি থেকে উদ্ধার করা গেছে ৮৬.৫ কিলোগ্রাম গাজা। তারপরই তাদের সমন পাঠানো হয়েছিল এনসিবি তরফ থেকে।শনিবার সকাল থেকে তাদের তারা জেরা করার পর জেরার মুখে পড়ে গাঁজা সেবনের কথা স্বীকার করেছেন ভারতী সিং এবং তার স্বামী হর্স। স্বীকার করার পরই তাদের দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

বলিউডের প্রথম সারির অভিনেত্রী থেকে শুরু করে মহিলা কমেডিয়ান সকলেই এভাবে ওতপ্রোতভাবে জড়িত রয়েছে মাদক সেবনের সাথে, একথা সামনে আসাতেই রীতিমতো উত্তেজনা ছড়িয়ে পড়ে সমস্ত মহলে। ভারতী সিং এবং তার স্বামীর স্বীকারোক্তির পর স্বাভাবিকভাবেই অবাক হয়ে যান বহু ভক্ত। অনেকেই মনে করছেন যে, ঠিকমতো তল্লাশি চালালে এ রকম আরও অনেকের বাড়ি থেকে বিপুল পরিমাণে গাঁজা উদ্ধার করা যাবে। অর্থাৎ বলিউড ইন্ডাস্ট্রি র অন্ধকার দিক আর সকলের কাছে বেশ ভালোভাবে স্পষ্ট হয়ে গেছে।