মাত্র ১০০ টাকা বিনিয়োগে পাওয়া যাবে ৭৫০০০ টাকা! দেখে নিন এলআইসির দুর্দান্ত অফার

16
মাত্র ১০০ টাকা বিনিয়োগে পাওয়া যাবে ৭৫০০০ টাকা! দেখে নিন এলআইসির দুর্দান্ত অফার

এলআইসি তার গ্রাহকদের জন্য নিয়ে এলো আরেকটি সুবর্ণ সুযোগ। এলআইসির এই পলিসি অনুযায়ী এবার থেকে মাত্র ১০০ টাকা বিনিয়োগ করলেই ৭৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহক! এলআইসির এই নতুন পলিসির নাম রাখা হয়েছে আম আদমি পলিসি। এই পলিসির আওতায় সংশ্লিষ্ট সংস্থার তরফ থেকে শুধু টাকাই নয়, গ্রাহক পেয়ে যাবেন আরো অনেক পরিষেবা।

এই পলিসির আওতায় শুধু জীবনের পরবর্তী সময়ের কভারেজ নয়, এলআইসি তার গ্রাহকদের লাইফটাইম পলিসির সুযোগ সুবিধা দিচ্ছে। পলিসি অন্তর্ভুক্ত কোনো গ্রাহক যদি হঠাৎ বিকলাঙ্গ হয়ে পড়েন, তাহলে তাকে ৩৭,৫০০ টাকা দেবে সংশ্লিষ্ট সংস্থা। যদি পলিসি হোল্ডারের মৃত্যু হয় তাহলে তার পরিবার পাবেন ৭৫,০০০ টাকা।

করোনা আবহে গ্রাহকদের সুবিধার জন্য আম আদমি পলিসি এবং ধনশ্রী বীমা যোজনা মিলিয়ে মিশিয়ে এই নতুন পলিসি লঞ্চ করেছে এলআইসি সংস্থা। এই পলিসির মাধ্যমে সাধারণ মানুষের অনেক লাভ হবে। এলআইসির এই নতুন সিদ্ধান্ত অনুসারে যারা বাড়িতে বসে রোজগার করেন, তারাও জীবন বীমা কভারেজের সুবিধা পাবেন বলে জানানো হয়েছে।

এলআইসির এই আম আদমি পলিসির বীমার কভারেজের টাকার ৫০ শতাংশ দেয় কেন্দ্র এবং রাজ্য। নবম থেকে দ্বাদশ শ্রেণীর পড়ুয়াদের স্কলারশিপের ব্যবস্থা থাকে এই পলিসির আওতায়। পলিসি ধারকের সর্বাধিক দুইজন সন্তান এই স্কলারশিপ পেয়ে থাকেন। ১৮-৫৯ বছর বয়সে যে কোনো ব্যক্তি এই পলিসির আওতায় আসতে পারেন।