৬৬ জন মহিলাকে ধর্ষণ করার অভিযোগ উঠলো এক ডেলিভারি বয়ের বিরুদ্ধে! গ্রেপ্তার দুই

22
৬৬ জন মহিলাকে ধর্ষণ করার অভিযোগ উঠলো এক ডেলিভারি বয়ের বিরুদ্ধে! গ্রেপ্তার দুই

ব্ল্যাকমেল করে একের পর এক ৬৬ জন মহিলাকে ধর্ষণ করার অভিযোগ উঠলো অনলাইন বিপণির এক ডেলিভারি বয়ের বিরুদ্ধে! অভিযুক্ত ওই যুবক হুগলির ব্যান্ডেলের বাসিন্দা বলে জানা গিয়েছে। এক গৃহবধূর অভিযোগের পরিপ্রেক্ষিতে শেষমেষ গ্রেফতার করা হয়েছে ওই অভিযুক্তকে। অভিযুক্তের নাম বিশাল বর্মা। ব্যান্ডেলের কেওটার বাসিন্দা সে। বিপণি সংস্থার হয়ে পরিসেবা বাড়ি বাড়ি পৌঁছে দিত ওই অভিযুক্ত।

এরপর সেই পরিসেবার ফিডব্যাক নেওয়ার নাম করে মহিলাদের ফোন নম্বর জোগাড় করতো বিশাল। তারপর নানা কৌশলে মহিলাদের সঙ্গে বন্ধুত্ব করতো এবং ভিডিও কল মারফত বিভিন্ন মুহূর্তের ছবি স্ক্রিনসটের মাধ্যমে ক্যামেরাবন্দি করে রাখতো। পরে সেগুলি ব্যবহার করেই মহিলাদের ব্ল্যাকমেইল করতো সে। চুঁচুড়ার এক গৃহবধূর অভিযোগের পরিপ্রেক্ষিতেই অভিযুক্তের কীর্তিকলাপ জানতে পারে পুলিশ।

ওই গৃহবধূর অভিযোগ, তাকে ব্লাকমেইল করে ধর্ষণ করেছে অভিযুক্ত বিশাল বর্মা। শুধু তাই নয়, তাকে একটি আগ্নেয়াস্ত্র দেখিয়ে তার সমস্ত গয়নাও হাতিয়ে নেওয়া হয়েছে। তিনি আরো জানিয়েছেন, অভিযুক্ত নিজেই তাকে জানিয়েছে ওই মহিলা তার ৬৬তম ‘শিকার’। অভিযোগ পেয়েই শনিবার রাতে ব্যান্ডেলের কেওটার ত্রিকোণ পার্কে অভিযুক্তের ডেরায় হানা দেয় পুলিশ।

অভিযুক্তকে সেই সময়েও এক মহিলার সঙ্গে হাতেনাতে পাকড়াও করে পুলিশ। মহিলার অভিযোগ, তাকেও ভয় দেখিয়ে শ্লীলতাহানি করেছে অভিযুক্ত। এরপর তল্লাশি চালিয়ে অভিযুক্তের মোবাইল এবং বেশ কিছু মাইক্রোচিপে অসংখ্য মহিলার ছবি এবং ভিডিয়ো পেয়েছে পুলিশ। পুলিশের অনুমান, বিশালের এই কর্মকান্ডে তাকে সহায়তা করতো পেশায় রংমিস্ত্রি অপর এক যুবক সুমন মণ্ডল। ঘটনার তদন্ত চলছে।