একই খাবার দিতে পৌঁছালো ৪২ জন ডেলিভারী বয়, ঘটনায় চাঞ্চল্য এলাকায়

17
একই খাবার দিতে পৌঁছালো ৪২ জন ডেলিভারী বয়, ঘটনায় চাঞ্চল্য এলাকায়

অনলাইনে জিনিস অর্ডার দিয়ে সমস্যার মুখোমুখি হয়নি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। এখন সবকিছুই অনলাইনেই পাওয়া যায় সহজে, তবে মনে রাখতে হবে প্রত্যেকটি জিনিসের সুবিধা অসুবিধা আছে। বাড়িতে বসেই এখন সহজেই পাওয়া যায় খাবার। কিন্তু এই খাবার নিয়েই মানুষের সবথেকে বেশি অভিযোগ, কারণ কখনো খাবার পৌঁছতে দেরি হওয়া, কখনো ঠান্ডা খাবার পৌঁছনো, খাবারের মান ভালো না থাকা, প্যাকেজিং সমস্যা থাকা, একজনের অর্ডার আরেকজনের কাছে চলে যাওয়া এইসব তো লেগেই থাকে। এই সমস্ত ঘটনা কমবেশি সবার সাথে ঘটে থাকে, কিন্তু সম্প্রতি খাবার অর্ডার নিয়ে যে ঘটনা ঘটেছে, সেটা সত্যিই বিরল। পৃথিবীতে এর আগে এমন কোন ঘটনা ঘটেছে কিনা তাও সন্দেহ।

ঘটনাটি ঘটেছে ফিলিপিন্সে, সেখানকার সাত বছরের মেয়ে অনলাইনে খাবার অর্ডার করে। কিন্তু কোনো প্রযুক্তিগত সমস্যার কারণে একই খাবার দিতে পৌঁছে যায় ৪২ জন ডেলিভারী বয়। জানা যায় দুটি চিকেন কাটলেট অর্ডার করেছিল সেই মেয়েটি, আর তার ঠিক পরেই একেবারে ৪২ জন ডেলিভারি বয় পৌঁছে যায় পর পর সেই কাটলেট নিয়ে।

সংবাদপত্রের মাধ্যমে আরও স্পষ্ট জানা যায়, সেদিন মেয়েটি একাই বাড়িতে ছিল, আর মা-বাবা বেরিয়ে গিয়েছিল কাজে। তবে কোন অসুবিধা যাতে না হয় যাতে অনলাইনে খাবার অর্ডার করতে পারে সেই কারণে মেয়ের কাছে রেখে যায় একটি ফোন। আর সেই হিসেবে এই মেয়েটি ফুডপান্ডা অ্যাপ থেকে খাবার অর্ডার করার সাথে সাথেই এমন ঘটনা ঘটে।

প্রযুক্তিগত সমস্যার কারণেই নেটের স্পিড কম থাকার কারণেই এই সমস্যার সম্মুখীন হয় সবাই। একটা সময় দেখা যায় একের পর এক ডেলিভারি বয় ঢুকতে থাকে পাড়ায়, আর যা দেখি একেবারে চাঞ্চল্য ছড়িয়ে যায় সবার মধ্যে।