৪টি বড় গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে নভেম্বরেই! জেনে নিন

5
৪টি বড় গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে নভেম্বরেই! জেনে নিন

২০২১ সালের শেষ অর্থাৎ এই নভেম্বর মাসেই ৪টি বড় গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। হতে আর হাতে গোনা দিন বাকি। আর সেই কারণেই জ্যোতিষশাস্ত্র বলছে বছরের শেষ মাসটি, অনেকের জীবনে অস্থিরতা নিয়ে আসবে। গ্রহের এই পরিবর্তন পাঁচটি রাশি – মেষ, মিথুন, সিংহ, ধনু এবং কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে।

আগামী ৫ ডিসেম্বর, মঙ্গল গ্রহ রাশিচক্র পরিবর্তন করে, বৃশ্চিক রাশিতে যেতে চলেছে। এর ঠিক তিন দিন পরে, অর্থাৎ ৮ ডিসেম্বর, শুক্র তার গতি পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করবে। বুধ, আগামী ১০ ডিসেম্বর ধনু রাশিতে গমন করবে। এরপর আগামী ১৬ ডিসেম্বর, সূর্য, ধনু রাশিতে প্রবেশ করবে। এটি বুধের সঙ্গে বুধাদিত্য যোগ গঠন করবে। একই সময়ে, ১৯ ডিসেম্বর শুক্র, মকর রাশিতে পিছিয়ে যাবে, অর্থাৎ এটি তার বাঁকা গতিতে চলতে শুরু করবে। বুধও ২৯ ডিসেম্বর ধনু রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবে এবং তারপর ৩০ ডিসেম্বর শুক্র, ধনু রাশিতে ফিরে যাবে।

১২ টি রাশির মধ্যে যে ৫ রাশির জাতক -জাতিকারা গ্রহের এই গতিবিধির পরিবর্তনের জন্য ইতিবাচক ফল পাবেন, তাদের সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

১) মিথুন/GEMINI (May 21-June 21)

আধ্যাত্মিক কর্মকাণ্ডে প্রসার ঘটবে। কোথাও ঘুরতে যেতে পারেন। ভাগ্যও আপনার সাথ দেবে। যার কারণে আপনার ব্যক্তিগত জীবনের পাশাপাশি কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার পক্ষে হতে শুরু করবে। ধার দেওয়া টাকা ফেরত পাওয়ারও যোগ রয়েছে।

২) ধনু/SAGITTARIUS (Nov 23-Dec 21)

এই মাসে খুব কাজের ব্যস্ততা থাকবে। তবে কাজের শুভ ফল পাবেন। পারিবারিক জীবনেও সুখ আসবে। লাভের লক্ষণও রয়েছে।

৩) মেষ/ARIES (March 21-April 20)

মেষ রাশির জন্য ডিসেম্বর মাস অত্যন্ত শুভ। বৃহস্পতি এই রাশির জাতক জাতিকাদের লাভের ঘরে থাকবে। তাই কর্মজীবন ও ব্যবসায় সুফল প্রাপ্তি হবে। ইচ্ছাপূরণ হতে পারে। পুরনো বিবাদ মিটে যাবে।

৪) সিংহ/LEO (July 23-Aug 23)

ব্যবসায় লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ কেটে যাবে। সম্পর্কের উন্নতি হতে পারে। সামাজিক পর্যায়ে সম্মান অর্জন করতে পারেন।

৫) কুম্ভ/AQUARIUS (Jan 22-Feb 19)

পরিশ্রম করলে ভাল ফল পাবেন। কোথাও টাকা বিনিয়োগ করলে সেখান থেকেও লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এমনকি কাছের কোনো আত্মীয়ের কাছ থেকে আর্থিক সুবিধাও পেতে পারেন।