পাকিস্তানে মহিলা টিকটকারের উপর ৩০০-৪০০ মানুষের হামলা! নিন্দায় সবর নেট দুনিয়া

18
পাকিস্তানে মহিলা টিকটকারের উপর ৩০০-৪০০ মানুষের হামলা! নিন্দায় সবর নেট দুনিয়া

সারা বিশ্ব যেখানে আফগানিস্তানে তালিবানি শাসন নিয়ে চিন্তিত তখন পাকিস্তানে এক মহিলার টিকটকারের উপর হামলার ঘটনায় ফের উত্তাল হয়ে উঠল নেট পাড়া। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেখানে দেখা যাচ্ছে পাকিস্তানের এক মহিলা টিকটকারের উপর চড়াও হয়েছে প্রায় ৩০০-৪০০ জন মানুষ! ওই মহিলা এবং তার সঙ্গীসাথীদের মারধর করছে তারা।

শুধু তাই নয়, ধস্তাধস্তি করতে করতেই মহিলার পোশাক ছেড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই ৩০০-৪০০ মানুষ মহিলাকে হাওয়াই ছুঁড়ছিলেন। সেই দৃশ্যও ধরা পড়েছে ওই ভিডিওতে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে নেট মাধ্যমে চরম নিন্দা শুরু হয়েছে। অজ্ঞাত পরিচয় কিছু ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

পাকিস্তানের ডন পত্রিকায় জানানো হয়েছে যে ১৪ ই আগস্ট স্বাধীনতা দিবসের দিনে ওই মহিলা নিজের ৬ বন্ধুর সঙ্গে মিনার-ই-পাকিস্তানে ভিডিও শ্যুটিংয়ের জন্য গিয়েছিলেন। তখনই ৩০০-৪০০ মানুষের একটি ভিড় তাদের উপর হামলা চালায়। ওই মহিলা জানিয়েছেন ভিড়ের মধ্যে কেউ কেউ কেউ তাদের সাহায্য করার চেষ্টা করেছিলেন। তবে ভিড় এতটাই বেশি ছিলো যে কেউ সাহায্যের জন্য এগিয়ে আসতে পারেননি। দেখুন সেই বর্বোরোচিত ভিডিও এই প্রতিবেদন মারফত।