১০০ টাকার কম রিচার্জেও 28 দিনের ভ্যালিডিটি! জানুন জিওর এই সস্তার প্ল্যান সম্পর্কে

10
১০০ টাকার কম রিচার্জেও 28 দিনের ভ্যালিডিটি! জানুন জিওর এই সস্তার প্ল্যান সম্পর্কে

এই মুহূর্তে দেশের জনপ্রিয় টেলিকম সংস্থাগুলির মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে মুকেশ আম্বানির জিও কোম্পানি। সবথেকে সস্তার রিচার্জ পরিষেবা দেয় জিও। টেলিকমের দুনিয়ায় কার্যত একচ্ছত্র অধিপতি হয়ে বসেছে মুকেশ আম্বানির কোম্পানি। এবার প্রকাশ্যে এল মুকেশ আম্বানির জিও কোম্পানির সবথেকে সস্তার দুটি রিচার্জ প্ল্যান। যেগুলি এই মুহূর্তে প্রবল জনপ্রিয়তা পেয়েছে।

এর মধ্যে একটি হলো 75 টাকার রিচার্জ প্ল্যান। এই রিচার্জ প্ল্যানটি ব্যবহার করলে 28 দিনের জন্য ভ্যালিডিটি পাওয়া যাবে। অবশ্য এই প্ল্যানটি কেবলমাত্র জিও ফোনের ইউজাররাই ব্যবহার করতে পারবেন। জিও ফোনের ইউজাররা ছাড়া যদি অন্য কেউ অন্য কোন কোম্পানির ফোনে জিও সিম ঢুকিয়ে ব্যবহার করতে চান সেক্ষেত্রে তারা এই পরিষেবা পাবেন না। 28 দিনের ভ্যালিডিটির এই প্ল্যানে যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন। সঙ্গে বিনামূল্যে 50 টি এসএমএস পাঠাতে পারবেন এবং 3 জিবি ডেটা ফ্রি পাবেন।

সঙ্গে জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও থাকবে। এছাড়াও 100 টাকার নিচে জিওর আরেকটি জনপ্রিয় রিচার্জ প্ল্যান হলো 98 টাকার প্ল্যান। এক্ষেত্রে ভ্যালিডিটি পাওয়া যাবে 14 দিনের জন্য। 14 দিনের জন্য এই রিচার্জ প্ল্যানে যে কোনো নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুযোগ পাওয়া যাবে। সঙ্গে প্রতিদিন দেড় জিবি করে ডেটা পাওয়া যাবে। যেকোনো ফোনে জিও সিম ব্যবহার করে এই রিচার্জ প্ল্যানের পরিষেবা পেতে পারবেন আপনি। জিও অ্যাপের সাবস্ক্রিপশন থাকবে বিনামূল্যে। তবে এই প্ল্যানে এসএমএস পাঠানোর সুযোগ নেই।