একটা মিনি কুপার গাড়িতে ২৭ জন ট্রাভেল করছেন! ভাইরাল ভিডিও

20
একটা মিনি কুপার গাড়িতে ২৭ জন ট্রাভেল করছেন! ভাইরাল ভিডিও

সাধারণত একটা ট্যাক্সিতে বা এই ধরুন একটা ছোট কুপার গাড়িতে কতজন লোক ধরা সম্ভব? খুব বড়জোর ৪-৫ জন অবধিই ভাবতে পারি আমরা। কিন্তু যদি দেখেন একটা মিনি কুপার গাড়িতে ২৭ জন ট্রাভেল করছেন দেখে আপনি অবাক না হয়ে পারবেন কি?

সম্প্রতি নেট মাধ্যমে এমন একটি ভিডিওই দেখা যাচ্ছে যেখানে ওরকম একটি ছোট গাড়িতে ২৭ জন চিনা রমণী কিরকম কায়দা করে উঠে যাচ্ছে। অবশ্য এই রেকর্ডটি নথিভুক্ত হয়েছিল অনেক আগেই। জানা যায় ব্রিটেনে বেশ কয়েক বছর আগে, ২০১৪ সালে ৬ সেপ্টেম্বরে বিশেষ ভাবে তৈরি করা হয় এই মিনি কুপারটিকে।

কাস্টোমাইজ সিটের ব্যবহার করা হয়েছিল বলে জানা গিয়েছে, যাতে করে ২৭ জন ভেতরে নানা কায়দায় প্রবেশ করতে পারেন। আর ঠিক সেভাবে সেই ২৭ জন ওই গাড়ির মধ্যে প্রবেশ করেছেন। একে অপরের কোলে-কাঁধে-পিঠে চরে বসেন তাঁরা। আসবাব বা জিনিসপত্রের মতোই গাড়ির ভিতরে তরুণীদের ঠেসে ঢোকাতে দেখা যায়। আর শেষ অবদি তাঁরা উঠেও পরে ওই ছোট্ট গাড়িতে।

আর এই দৃশ্য ওই ভিডিও তে দেখে নেটিজেন যেমন মজা পেয়েছেন তেমন এই কাণ্ডে ওই চিনা রমণীরা এমন অবিশ্বাস্য রেকর্ডের জন্য চিনা তরুণী শিয়া লি ও তাঁর দল মিনি চায়নার সদস্যদের হাতে গিনেস সম্মান স্মারক তুলে দিয়েছেন গিনিস বুকের অধিকর্তাগণ। এমন ঘটনায় তারাও হতবাক হয়ে গেছেন। আর এরকম একটি ভিডিও দেখে নেট নাগরিকরাও যথেষ্ট অবাক। আর এইরকম মজাদার ভিডিওটি তাই ভাইরাল হতে বেশি সময় নেয়নি। সকলেই মুগ্ধ হয়ে কুর্নিশ জানিয়েছে এই রেকর্ডের মালিক শিয়া লি ও তাঁর সহযোগীদের।