খাটের তোশকের তলায় ১৮ টি সাপ! দেখেই সংজ্ঞা হারালেন এক গৃহবধূ

39
খাটের তোশকের তলায় ১৮ টি সাপ! দেখেই সংজ্ঞা হারালেন এক গৃহবধূ

একটা নয়, দুটো নয়, এক ঘরে এক বিছানার তলায় ১৮টি সাপ বাসা বেঁধেছিল! ঘরের বিছানার তলায় এতগুলো সাপ একসঙ্গে দেখে প্রায়ই জ্ঞান হারাতে বসেছিলেন বাড়ির গৃহিণী। ছোট এবং মাঝারি মিলিয়ে মোট ১৮টি সাপ ছিল তার ঘরের মধ্যে। জর্জিয়ার বাসিন্দা ট্রিশ উইলচার নামের ওই মহিলা ঘুমোতে যাওয়ার আগে তার ঘরের মাটিতে পাতা কার্পেটের উপর কিছু একটা নড়াচড়া করতে দেখেন। কাছে গিয়ে দেখেন একটি বাচ্চা সাপ কিলবিল করছে।

এরপর তিনি সন্দেহের বশবর্তী হয়ে যেই না খাটের তোশক তুলে ধরলেন, অমনি তার মাথা ঘুরে যাওয়ার জোগাড় হলো। তার চোখ রীতিমতো ছানাবড়া হয়ে গিয়েছিল দৃশ্য দেখে। একসঙ্গে অনেকগুলো সাপকে বিছানার তোশকের নিচে কিলবিল করতে দেখেন তিনি। ওই মহিলা জানাচ্ছেন এমন দৃশ্য তার মনে এমন প্রভাব ফেলেছিল যে তাকে শেষমেষ কার্ডিয়লজিস্টের দ্বারস্থ হতে হয়!

ঘটনার পর থেকেই তিনি এবং তার স্বামী এখনো আতঙ্কে রয়েছেন। বাড়ি থেকে আবার সাপগুলিকে দূরে নিয়ে যাওয়া সম্ভব হয়েছিল। তারা কোনো রকমে সবকটি সাপকে একটি থলিতে পুরে ফেলেন। তারপর সেগুলিকে কাছের নর্দমাতে ছেড়ে আসেন। শুধু তাই নয়, ঘরে আর সাপ আছে কিনা নিশ্চিত হওয়ার জন্য একজন সর্প বিশারদকেও ডেকে আনেন তারা। তাদের বাড়িতে আর সাপ আছে কিনা খতিয়ে দেখেন তিনি। তবে পরে অবশ্য আর সাপ পাওয়া যায়নি। তবুও আতঙ্কে দিন কাটাচ্ছেন ওই পরিবারের সদস্যরা।