ফেসবুকে নতুন ট্রেন্ড উঠেছে 1176 হরেকৃষ্ণ! জানুন বিশেষত্ব

8
ফেসবুকে নতুন ট্রেন্ড উঠেছে 1176 হরেকৃষ্ণ! জানুন বিশেষত্ব

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে মাঝে মধ্যেই বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে ঝড় ওঠে। কখনো কখনো কুসংস্কারের আশ্রয় নিয়ে সাধারণ মানুষের আবেগ নিয়ে খেলা বা প্রতারণা করার মানসিকতা দেখা যায় কারও কারও মধ্যে। সেই ফাঁদে ফেলে অনেকেই প্রতারিত হন। তবে অনেকের কাছে আবার এমন এমন কিছু বিষয় বেশ গুরু গম্ভীর হয়ে ওঠে, তারা এর বাইরে কিছু শুনতে চান না।

এই যেমন ফেসবুকে সম্প্রতি একটি নতুন ট্রেন্ড উঠেছে। 1176 হরেকৃষ্ণ। এই লেখাটি লিখলেই নাকি সব মনস্কামনা পূর্ণ হবে। এমনটাই দাবি করছেন কেউ কেউ। কৃষ্ণ নাম বড়ই মধুর। দিনের মধ্যে অন্তত একবার কৃষ্ণ নাম জপ করলে সমস্ত মানসিক অবসাদ দূর হয়। এদিকে বর্তমানে যে ট্রেন্ড ভাইরাল হচ্ছে তা আদতে কতটা কার্যকর সেই নিয়ে সংশয় দূর হয় না।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে নিজের ফেসবুক ওয়ালে বা বন্ধুদের কমেন্ট সেকশনে গিয়ে অনেকে এই মন্ত্র লিখে আসছেন। তবে এতে কার কার মনস্কামনা পূর্ণ হল সেই নিয়ে সংশয় দূর হয় না। তবুও অনেকে 1176 হরেকৃষ্ণ নম্বরটি লিখছেন। অনেকে বিশ্বাস করছেন এই নম্বরের অনেক ক্ষমতা। জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞদের মতে 1176 নম্বরটির ক্ষমতা অসীম।

সাধারণ মানুষ এই নম্বরটিকে অ্যাঞ্জেলিক নম্বর বলে মনে করছেন। সেই হিসাবেই এই মন্ত্রটি উচ্চারণ করছেন। বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর। কাজেই মনস্কামনা পূরণের আশা নিয়ে নয়, যদি মানসিক অবসাদ দূর করতে চান তাহলে 1176 হরে কৃষ্ণ মন্ত্র জপ করতে পারেন। এই কঠিন সময়ে স্বস্তি দেবে।